বিজ্ঞাপন

বগুড়ায় সরকারি নির্দেশ উপেক্ষা, কাঁচাবাজারে ভিড়

April 5, 2021 | 9:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: করোনাভাইরাসে সংক্রমণের হুমকির মুখে পড়ে যেতে পারে বগুড়া শহর! বিধিনিষেধ জারির প্রথম দিনেও সরকারি নির্দেশ উপেক্ষা করে মানুষজন বাড়ি থেকে বের হচ্ছেন, পাড়া মহল্লায় আড্ডায় দিচ্ছেন। অনেকেই আবার শহর ঘুরতে বের হচ্ছেন। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর অনুরোধ মানছে না অনেকেই।

বিজ্ঞাপন

সোমবার (৫ এপ্রিল) ‘বিধিনিষেধে’র প্রথম দিনে বগুড়া শহরে অনেক লোকের সমাগম দেখা যায়। নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার খোলা থাকায় সকাল থেকেই সেখানে ভিড় দেখা গেছে।

চলতি বছরের মার্চ মাস থেকে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে গেলে আবারও ৫ এপ্রিল সরকার সারাদেশে চলাফেরা সীমিত করাসহ বেশকিছু বিধিনিষেধ জারি করে। সোমবার (৫ এপ্রিল) ভোর ৬টা থেকে আগামী ১১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। প্রথম দিনে, বাইরে লোকজন দেখা গেলেও সব বেসরকারি প্রতিষ্ঠান, মার্কেট বন্ধ ছিল। শহরে ওষুধ ও জরুরিপণ্যের দোকান ছাড়া অন্যকিছু খেলা খোলা ছিল না।


বগুড়া শহরের তিনমাথা, সাতমাথা, বড়গোলা, কালিতলা, ফুলবাড়ি, মাটিডালি, জলেশ্বরীতলা, নবাববাড়ি সড়ক, চেলোপাড়া, কলোনী এলাকায় বেশ কিছু মানুষ দেখা গেছে, যারা অপ্রয়োজনে ঘর থেকে বের হয়েছেন।

বিজ্ঞাপন

জেলা শহরের রাস্তায় রাস্তায় বগুড়া সদর থানা পুলিশ, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা, জেলা প্রশাসন থেকে করোনাভাইরাস থেকে সচেতন থাকতে ও বিনা প্রয়োজনে ঘর থেকে না বের হতে বিভিন্নভাবে প্রচার-প্রচারণা করা হচ্ছে।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, করোনাভাইরাসের সংক্রমণরোধে সবাইকে সচেতন থাকতে পুলিশ সদস্যরা প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিনা প্রয়োজনে কেউ যেন ঘর থেকে না বের হন, সে বিষয়ে জনসাধারণকে বলা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন