বিজ্ঞাপন

শাহজাদপুরে কেন্দ্রীয় যুবলীগ নেতার মাস্ক বিতরণ

April 11, 2021 | 5:37 pm

লোকাল করেসপন্ডেন্ট

শাহজাদপুর: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আসাদ উল্লাহ তুষার। রোববার (১১ এপ্রিল) সকালে উপজেলা সদরের মনিরামপুর বাজারে সাধারণ মানুষ ও বিভিন্ন দোকানে এই মাস্ক বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ৫ এপ্রিল থেকে সরকারের ১৮ দফা নির্দেশনা অনুযায়ী করোনা প্রতিরোধে সরকারের কঠোর সিদ্ধান্ত বাস্তবায়নে ও স্বাস্থ্য সচেতনতা তৈরীতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সারাদেশে যুবলীগ নেতাকর্মীরা অব্যাহত ভাবে মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সাধারণ মানুষের মাঝে বিতরণ করছেন। এরই ধারাবাহিকতায় শাহাজাদপুরে মাস্ক বিতরণ করেন মো. আসাদ উল্লাহ তুষার।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ নেতাসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আব্দুল আউয়াল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মনি, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. নাসির উদ্দিন, যুবলীগ নেতা আক্তার, কৃষকলীগ নেতা অ্যাডভোকেট ওমর ফারুক, ব্যবসায়ী আজাদ সোবহানি প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন