বিজ্ঞাপন

এবাদত আউট, অভিষিক্ত শরিফুল

April 29, 2021 | 10:29 am

স্পেশাল করেসপন্ডেন্ট

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। বাদ পড়েছেন পেসার এবাদত হোসেন। তার স্থলাভিষিক্ত হচ্ছেন শরিফুল ইসলামের। এর মধ্য দিয়েই সাদা পোশাকের ক্রিকেটে অভিষেক হতে যাচ্ছে বাঁহাতি এই পেসারের।

বিজ্ঞাপন

দ্বিতীয় টেস্টে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠাল শ্রীলংকা

শরিফুলের অভিষেক হতে যাচ্ছে এমন ইঙ্গিত অবশ্য গতকাল সংবাদ সম্মেলনে দিয়েছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো। আগের ম্যাচে পেসাররা টানা বল করায় কিছুটা ক্লান্ত। সে কারণে পেস বোলিং বিভাগে পরিবর্তন আসতে পারে এমন ইঙ্গিত কিন্তু তিনি দিয়েছিলেন। অবশেষে তা বাস্তবে রূপ নিল।

বাংলাদেশের অনুরূপ শ্রীলঙ্কা দলেও একজনের অভিষেক হতে যাচ্ছে তিনি, বাঁ হাতি স্পিনার পারভিন জয়াউইক্রামার।

বিজ্ঞাপন

এর আগে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠিয়েছেন লংকান অধিনায়ক দিমুথ করুনারত্নে।

শ্রীলংকা একাদশ: দিমুথ কুরানারত্নে (অধিনায়ক), লাহিরু থ্রিমান্নে, ওসাদা ফার্নান্দো, পাথুম নিশনাকা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জায়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েল্লা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, সুরাঙ্গা লাকমাল, পারভিন জয়াউইক্রামা এবং বিশ্ব ফার্নাদো।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ এবং আবু জায়েদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন