বিজ্ঞাপন

পিকআপে ট্রাকের ধাক্কা, ২ সবজি ব্যবসায়ী নিহত

May 1, 2021 | 12:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁও উপজেলায় বিভিন্ন শাক-সবজি ভর্তি পিকআপ ভ্যান নিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ওঠার সময় চট্টগ্রামগামী অজ্ঞাত একটি ট্রাকের ধাক্কায় পিকআপে থাকা দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এই সড়ক দুর্ঘটনায় আরও দুইজন মারাত্মকভাবে আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (১ মে) ভোরে উপজেলার দড়িকান্দী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কাচঁপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— উপজেলার সনমান্দী ইউনিয়নের আমদী গ্রামের আব্দুল খালেকের ছেলে কবির হোসেন (৩৮) ও রিয়াদ হোসেনের ছেলে আমির মিয়া (৪৪)। এ ঘটনায় খলিল মিয়া ও আল আমিন নামের দুই সবজি ব্যবসায়ী মারাত্মকভাবে আহত হয়েছেন।

এ বিষয়ে ওসি মনিরুজ্জামান জানান, শনিবার ভোরে একটি পিকআপ ভ্যানে করে সবজি নিয়ে ঢাকার যাত্রাবাড়ীর উদ্দেশে রওনা দেন ওই ব্যবসায়ীরা। পরে উপজেলার দড়িকান্দী এলাকায় মহাসড়কে ওঠার সময় চট্টগ্রামগামী একটি দ্রুত গতির ট্রাক ধাক্কা দিয়ে চলে গেলে পিকআপ গাড়িতে থাকা সবজি ব্যবসায়ী কবির হোসেন ও আমির মিয়া ঘটনাস্থলেই নিহত হন। আর খলিল মিয়া ও আল আমিন নামের দুই সবজি ব্যবসায়ী মারাত্মকভাবে আহত হয়েছেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অজ্ঞাত ওই ট্রাকটিকে শনাক্ত করে চালককে আটক করার জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন