বিজ্ঞাপন

২৪ ঘণ্টা পর্যবেক্ষণে আছেন সাইফ উদ্দিন

May 26, 2021 | 9:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: মোহাম্মদ সাইফ উদ্দিনকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলে জানিয়েছেন বিসিবি’র চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী। মঙ্গলবার (২৫ মে)  বাংলাদেশ সফররত শ্রীলংকার বিপক্ষে খেলতে গিয়ে মাথায় বলের আঘাত পেলেও এখন তিনি সুস্থ আছেন।

বিজ্ঞাপন

তবে শুক্রবার (২৮ মে) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে খেলতে পারবেন কিনা তা এখনই বলা যাচ্ছে না। কারণ আপাতত তাকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপর তার ইনজুরি মূল্যায়ন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ। তখন যদি তারা বুঝতে পারেন তিনি খেলার মতো অবস্থায় আছেন তাহলে টিম ম্যানেজমেন্টকে অবহিত করবেন। আর যদি খেলার মতো অবস্থায় নাও থাকে সেটাও জানানো হবে। বুধবার (২৬ মে) সারাবাংলাকে এসব তথ্য জানিয়েছেন বিসিবি’র চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

এর আগে মঙ্গলবার শ্রীলংকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় মাথায় চোট পেয়ে মাঠ ছাড়েন সাইফ উদ্দিন। ঘটনার পরপরই তাকে হাসপাতালে নেওয়া হয়। এখনো সেখানেই আছেন লাল সবুজের এই পেস বোলিং অলরাউন্ডার।

মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘সাইফ উদ্দিনকে নিয়ে শঙ্কার কিছু নেই। তিনি ভালো আছেন। এই মুহূর্তে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন। এরপরে আমরা তার ইনজুরি মূল্যায়ন করে টিম ম্যানেজমেন্টকে জানাব। এরপরে তারাই সিদ্ধান্ত নিবেন তিনি খেলবেন কি না’।

বিজ্ঞাপন

গতকাল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় ৪৭ তম ওভারে দুসমন্থ চামেরার দ্বিতীয় বলটি হুক করতে গেলে তা সরাসরি সাইফের মাথায় আঘাত হানে। ফলে তাৎক্ষনিক চিকিৎসকের শরণাপন্ন হন লাল সবুজের তরুণ এই অলরাউন্ডার। ইনজুরি মূল্যায়ন করে চিকিৎসক জানিয়ে দেন, ম্যাচ খেলার অবস্থায় তিনি নেই। ফলে কনকাশন সাব হিসেবে তাসকিন আহমেদকে নামানো  হয় মাঠে।

সারাবাংলা/এমআরএফ/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন