বিজ্ঞাপন

সাইফ-ফরহাদ ঝড়ে দোলেশ্বরের স্বস্তির জয়

June 7, 2021 | 2:30 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

শাইনপুকুরের দেওয়া ১৬৩ রানের চ্যালেঞ্জিং লক্ষ্যে নেমে ব্যাট হাতে ঝড় তুললেন প্রাইম দোলেশ্বর ওপেনার সাইফ হাসান ও লোয়ার মিডল অর্ডার ফরহাদ রেজা। তাতে ৬ উইকেটের খরচায় জয়ের বন্দরে নোঙর ফেলল দোলেশ্বর। মৌসুমে এটি তাদের তৃতীয় জয়।

বিজ্ঞাপন

সাইফ হাসান ৩৫ বলে খেলেছেন ৫০ রানের এক ঝলমলে ইনিংস। আর ফরহাদ রেজা ১১ বলে সংগ্রহ করেছেন ২৭ রান। ২ চার ও ২ ছয়ে ২৪৫ স্ট্রাইক রেটে তিনি এই রান সংগ্রহ করেছেন। এছাড়াও ৩৩ বলে ৪১ রানে দলের জয়ে অবদান রেখেছেন ফজলে মাহমুদ।

সোমবার (৭ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে মাহিদুল ইসলাম অঙ্কনের ৪৪ (৩২), সাব্বির হোসেনের ৩৬ (১৯), রবিউল ইসলাম রবি’র ৩৪ (৩৬) ও তানজিদ হাসান তামিমের ২৫ (১৬) রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের খরচায় ১৬২ রান সংগ্রহ করে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

প্রাইম দোলেশ্বরের হয়ে শামীম হোসেন, রেজাউর রহমান রাজা ২টি করে, কামরুল ইসলাম রাব্বি ও ফরহাদ রেজা নিয়েছেন ১টি করে উইকেট।

বিজ্ঞাপন

তবে জয়ের জন্য ১৬৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুট ভালো করতে পারেনি প্রাইম দোলেশ্বর। দলীয় ২৯ রানেই ইনিংসের সমাপ্তি টেনেছেন দুই ওপেনার ইমরান উজজামান ও তওফিক খান। তওফিককে ৮ রানে ফিরিয়েছেন সুমন খান। আর হাসান মুরাদের বলে সমান সংগ্রহে ক্রিজ ছাড়া হয়েছেন ইমরান।

এরপর আর কোনো বিপদ নয়। সাইফ হাসানের ৫০, ফজলে মাহমুদের ৪১, শামিম হোসেনর ২২ (১৬) ও ফরহাদ রেজার ২৭ রানে ভর করে ৬ উইকেটের খরচায় ১৬৩ রান সংগ্রহ করে ৪ উইকেটের জয় নিশ্চিত করে দোলেশ্বর।

শাইনপুকুরের হয়ে মোহর শেখ ২টি, সুমন খান, হাসান মুরাদ ও তানভির ইসলাম ১টি করে উইকেট নিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন