বিজ্ঞাপন

মালয়েশিয়ায় মারা যাওয়া ছেলের লাশ দেশে আনা নিয়ে শঙ্কায় বাবা

June 16, 2021 | 10:03 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: এক সপ্তাহ আগে মালয়েশিয়ায় মারা যাওয়া শ্রমিক আবু সাঈদের লাশ দেশে ফিরিয়ে আনা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এ নিয়ে সাঈদের পরিবারের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে।

বিজ্ঞাপন

সাঈদের চাচা কবি আশরাফ উদ্দিন জানান, ফুলপুরের বালিয়া ইউনিয়নের বেলটিয়া গ্রামের শামসুল হকের ছেলে আবু সাঈদ ২০১৪ সালে লটারি জিতে মালয়েশিয়া যান। সেখানে তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতেন। পরে ২০১৯ সালে তিন মাসের ছুটি নিয়ে বাড়ি এসে একই উপজেলার নগর বেড়া গ্রামের আবুল হাসিমের মেয়ে হাদিসাকে বিয়ে করেন। দেশে কয়েক মাস থাকার পর আবার কর্মস্থল মালয়েশিয়া চলে যান সাঈদ। এদিকে গত ১০ মাস হয় ওই দম্পতির ঘরে জন্ম নেয় এক কন্যা সন্তান।

সাঈদের বাবা শামসুল হক বলেন, মাস তিনেক আগে খবর পান তার ছেলে পেটের পীড়াসহ নানা অসুখে অসুস্থ হয়ে পড়েছেন। গত ৮ জুন সকালে মালয়েশিয়া পুলিশ তার কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে এবং মৃত্যুর খবরটি তার পরিবারকে জানায়। তার লাশ দেশে ফিরিয়ে আনা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় আছি।

বিজ্ঞাপন

সাঈদের সহকর্মীরা তার স্ত্রী ও পরিবারকে জানান, সাঈদ দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। তার লাশ মালয়েশিয়ার কেড্ডা জেলার একটি হিমাগারে রয়েছে।

ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার জানান, পরিবারের পক্ষ থেকে কেউ লিখিতভাবে জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন