বিজ্ঞাপন

তৌসিফ, ইরফান ও তানহার ‘ভয় করোনা’

June 17, 2021 | 2:31 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জাহিদ প্রীতমের প্রথম নাটক ছিল ‘অপেক্ষার নীল প্রহর’। গত বছরের কোরবানীর ঈদে প্রচারিত নাটকটি বেশ প্রশংসিত হয়েছিল। এবারের কোরবানীর ঈদে প্রীতম নিয়ে আসছেন ‘ভয় করোনা’।

বিজ্ঞাপন

ক্রিমিনাল সাইকোলজি ও রোমান্টিক থ্রিলার জনরার নাটকটির প্রধান চরিত্রে রয়েছেন তৌসিফ মাহাবুব, ইরফান সাজ্জাদ ও তানহা তাসনিয়া। আরও আছেন শাহেদ আলী, ফরহাদ লিমন।

নাটকটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার নাটকটি সম্পর্কে বলেন, ‘গল্পটি পড়ে আমার কাছে মনে হয়েছে এই সময়ে আমি এই গল্পই বলতে চাই আর দেখাতে চাই। আমি সবসময় ট্রেন্ডের বাইরে গিয়ে ট্রেন্ড গড়তে পছন্দ করি। গল্পটি প্রথম যখন আমি প্রীতমের মুখে শুনি তখনই আমার মনে হয়েছে, কাজটা ঠিকঠাক করতে পারলে সময়ের সেরা গল্পগুলোর একটি হতে পারে।’

বিজ্ঞাপন

জাহিদ প্রীতম বলেন, ‘আমি সবসময় চাই দর্শকদের হতবাক করে বিনোদন দিতে। এবারো আমি সেটাই করছি, প্রথম ধাপ উত্তরে গেছি। তৌসিফ ও ইরফান ভাইকে একসাথে আনতে পেরেছি আমার গল্পে। একজন গল্পকার হিসেবে আমি চাই আমার চরিত্রগুলো খুব সুন্দর ভাবে ফুটে উঠুক।  আর এমন গুণী অভিনেতারা সেই চরিত্রে অভিনয় করে তখন গল্পটাও অনেক বেশি শক্তিশালী হয়ে ওঠে।’

হায়াত মাহমুদ অর্পনের সুর ও সংগীতায়োজনে একটি গানও থাকছে এই নাটকে। গানটিতে কণ্ঠ দিয়েছে অজয় ও রাত্রি। নাটকটির  শুটিং হয়েছে উত্তরা, পূর্বাচলে। নাটকটি আসছে ঈদে ওটিটির পাশাপাশি, ইউটিউব ও একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন