বিজ্ঞাপন

গেইলের ২০তম সেঞ্চুরি, বিপিএলে পঞ্চম

December 12, 2017 | 7:09 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

৩২০তম টি-টোয়েন্টি খেলতে নেমে ২০তম সেঞ্চুরি হাঁকালেন ক্রিস গেইল। বিপিএলের পঞ্চম আসরেই দুটি সেঞ্চুরির দেখা পেলেন রংপুর রাইডার্সের এই ক্যারিবীয়ান ওপেনার। এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে সেঞ্চুরির পর ফাইনালের মঞ্চে আবারো সেঞ্চুরির দেখা পেলেন তিনি।

এলিমিনেটর ম্যাচে সেঞ্চুরি হাঁকানো ব্যাটিং এই দানব পায়ের ইনজুরিতে দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লার বিপক্ষে বড় ইনিংস খেলতে পারেননি। তবে, ফাইনালে সাকিবের ঢাকার বিপক্ষে ব্যাট হাতে নেমে সেঞ্চুরির দেখা পেলেন। ফলে, এক ম্যাচ বাদেই দ্বিতীয় সেঞ্চুরির স্বাদ নিয়েছেন গেইল।

এর আগে এই আসরে খুলনার বিপক্ষে এলিমিনেটর ম্যাচে ৫১ বল খেলে গেইল করেছিলেন অপরাজিত ১২৬ রান। সেই ইনিংসে ছিল ৬টি চার আর ১৪টি ছক্কার মার। আর ফাইনালে ঢাকার বিপক্ষে ৫৭ বল খেলে ৪টি চার আর ১১টি ছক্কায় তিন অঙ্কের ম্যাজিক ফিগারে পৌঁছান তিনি।

বিজ্ঞাপন

এর আগে বিপিএলের সব আসর মিলিয়ে গেইল করেছিলেন চারটি সেঞ্চুরি। এটি নিয়ে তার দখলে পাঁচটি সেঞ্চুরি। ২০১২ সালে বরিশালের হয়ে খেলেছিলেন অপরাজিত ১০১ এবং ১১৬ রানের ইনিংস। ২০১৩ সালে ঢাকার জার্সিতে করেছিলেন ১১৪ রান। এবার রংপুরের জার্সিতে অফরাজিত ১২৬ রান করার পর এই ম্যাচেও সেঞ্চুরি হাঁকালেন গেইল।

সারাবাংলা/এমআরপি/১২ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন