বিজ্ঞাপন

অস্ত্রোপচার সফল, হাসপাতাল ছেড়ে বাড়িতে এরিকসেন

June 19, 2021 | 3:21 am

স্পোর্টস ডেস্ক

হৃদযন্ত্রের অস্ত্রোপচার সফল হয়েছে ক্রিশ্চিয়ান এরিকসেনের। আর এরপরেই হাসপাতাল থেকে ছাড়াও পেয়েছেন ডেনমার্কের এই তারকা মিডফিল্ডার। ইউরোতে আর খেলতে না নামলেও এবারে বাড়িতে বসেই সমর্থন জানাতে পারবেন নিজ দলকে। ডেনিশ ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে অস্ত্রোপচার সফল হওয়ায় বাড়িতে ফিরেছেন এরিকসেন। হাসতাপাল থেকে ছাড়া পাওয়ার পর সতীর্থদের অনুশীলন দেখতেও গিয়েছিলেন এরিকসেন।

বিজ্ঞাপন

পড়ুন: হঠাৎ মাঠে জ্ঞান হারালেন এরিকসেন, খেলা স্থগিত

ইউরো ২০২০ এর গ্রুপ বি’র ডেনমার্ক ও ফিনল্যান্ডের মধ্যকার ম্যাচ চলাকালীন হঠাতই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন ক্রিশ্চিয়ান এরিকসেন। এরপর সতীর্থ খেলোয়াড় এবং রেফারি ছুটে গিয়ে তাকে ঘিরে রেখে দলীয় চিকিৎসকদের দ্রুতই মাঠে ডেকে পাঠালেন। তবে তখনও জ্ঞান ফেরেনি এরিকসেনের। এরপর ম্যাচ স্থগিতের ঘোষণা দেয় উয়েফা।

ম্যাচের বয়স তখন চল্লিশ মিনিটের আশেপাশে। ঠিক তখনই ঘটল ঘটনাটা। সংঘর্ষ তো দূরের কথা, কেউ ছোঁয়ওনি ক্রিশ্চিয়ান এরিকসেনকে।

বিজ্ঞাপন

ম্যাচে এর আগ পর্যন্ত সমানে সমান লড়াই করেছে দুই দলই। কিন্তু গোলের দেখা পায়নি কেউ। কিন্তু অঘটনটা ঘটে ম্যাচের ৪৩তম মিনিটে। যখন একটা থ্রো ইন রিসিভ করতে টাচলাইনের কাছে চলে যান এরিকসেন। বল রিসিভের আগেই হারান জ্ঞান, কোনো রকমের সংঘর্ষ ছাড়াই। ঘটনার আকস্মিকতায় বিহ্বল সবাই ছুটে যান তার কাছে। তখন থেকেই বন্ধ ছিল খেলা। শেষমেশ স্থগিতই ঘোষণা করে দেওয়া হয় খেলাটিকে।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ইন্টার মিলানের মিডফিল্ডার এক বিবৃতিতে বলেছেন, ‌‌‘শুভেচ্ছা আর শুভকামনা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ।’

বিজ্ঞাপন

দুটি ম্যাচ হারলেও কাগজে-কলমে এখনো ডেনমার্কের পরের রাউন্ডে যাওয়ার সুযোগ আছে। সেই লক্ষ্য নিয়ে তারা আগামী সোমবার রাশিয়ার বিপক্ষে খেলতে নামবে। সেই ম্যাচের জন্য এরিকসেন দলকে শুভকামনা জানিয়ে রেখেছেন হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই, ‘আমার অস্ত্রোপচার সফল হয়েছে। আমি এখন ভালোভাবে সবকিছু করতে পারছি আর ভালোই আছি। আবার সবাইকে কাছ থেকে দেখতে পেরে ভালো লাগছে। সোমবার রাশিয়ার বিপক্ষে ম্যাচে যে আমি দলের জন্য গলা ফাটাব, সেটা না বললেও চলছে।’

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন