বিজ্ঞাপন

মাদরাসায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ, শিক্ষক আটক

June 22, 2021 | 9:24 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ ঝাউচর এলাকায় একটি মাদরাসায় (৮) বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ গেছে। অসুস্থ অবস্থায় ওই শিশুটিকে সোমবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

এই ঘটনায় অভিযুক্ত মাদরাসা শিক্ষক যুবায়ের হোসেনকে (২২) আটক করেছে পুলিশ।

শিশুটির বাবা জানান, ঝাউচরে একটি স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করে শিশুটি। করোনাকালে মাদরাসা বন্ধ থাকলেও সন্ধ্যায় মাদরাসার শিক্ষকরা শিশুদের পড়াতেন। গতকাল সোমবার সন্ধ্যায় শিশুটি আরও কয়েকজন শিশু মিলে মাদরাসায় পড়তে যায়। সেখান থেকে রাতে শিশুটি বাসায় ফিরে।

এরপর রাত সাড়ে ১১টার দিকে শরীরে ব্যথা অনুভব করছে বলে জানায় সে। তখন তার মা শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হতে দেখতে পায়। শিশুটির মুখ থেকে ঘটনাটি শুনে থানা পুলিশকে জানানো হয়। পরে হাজারীবাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। আর শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।

বিজ্ঞাপন

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, গতকাল সন্ধ্যার পর স্থানীয় মাদরাসায় শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত মাদরাসা শিক্ষক যুবায়েরকে আটক করা হয়েছে।

শিশুটির পরিবার মামলা করলে অভিযুক্তকে গ্রেফতার দেখানো হবে। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন