বিজ্ঞাপন

‘লকডাউনে’ কর্মহীন মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছে আ. লীগ

July 7, 2021 | 9:02 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ‘লকডাউনে’ স্বাস্থ্যবিধি মানার সচেতনতা বৃদ্ধির পাশাপাশি কর্মহীন অসহায় মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়ে সারাদেশে ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

বুধবার (৭ জুলাই) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় নেতারা এক অনির্ধারিত বৈঠক থেকে এ আহ্বান জানান।

বৈঠকে কেন্দ্রীয় নেতারা আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে সারাদেশে জেলা-উপজেলার নেতা, দলীয় সংসদ সদস্য ও জনপ্রতিনিধিদের ফোন করে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়ানোর আহ্বান জানান। পাশাপাশি চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি মানার লক্ষ্যে সচেতনতা বৃদ্ধির আহ্বান জানান। সারাদেশে ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন।

এ সময় নেতারা বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশে কেউ যেন খাবার কষ্ট না পায়, সে জন্য আমাদের আওয়ামী লীগের নেতা-কর্মীদের মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক ত্রাণ কার্যক্রম চালিয়ে যেতে হবে।’

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষাবিধি প্রতিপালনের জন্যও বৈঠকে উপস্থিত নেতারা সারাদেশে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান এবং লকডাউন বাস্তবায়নে সরকার ঘোষিত বিধি-নিষেধ মেনে চলার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ কামালসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন