বিজ্ঞাপন

‘ইলেকট্রনিক্স ম্যানুফ্যাচারিং সেক্টরে ওয়ালটন শোকেস’

July 31, 2021 | 10:19 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ বলেছেন, ‘অর্থনৈতিক অগ্রগতির উন্নয়নে বিশেষ করে দেশের ইলেকট্রনিক্স ম্যানুফ্যাচারিং সেক্টরে ওয়ালটন শোকেস হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।’ দেশের দ্রুত বর্ধনশীল উন্নয়নের রূপকার হিসেবে প্রধানমন্ত্রী এবং ডিজিটাল বাংলাদেশের স্থপতি হিসেবে প্রধানমন্ত্রীর তথ‌্য-প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে ধন‌্যবাদ জানান তিনি।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ জুলাই) যুক্তরাষ্ট্রের লস এ‌্যাঞ্জেলেস শহরের হোটেল ইন্টারকন্টিনেন্টালের উইলশায়ার গ্রান্ড বল রুমে অনুষ্ঠিত রোড শো’র তৃতীয় পর্বের সমাপনীতে ধন্যবাদ জ্ঞাপনকালে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব‌্যবস্থাপনা পরিচালক এসব কথা বলেন।

লস অ্যাঞ্জেলসে স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টায় (বাংলাদেশ সময় শনিবার) তৃতীয় দিনের এ রোড শো শুরু হয়।

সমাপণী পর্বে ধন‌্যবাদ প্রস্তাবে গোলাম মুর্শেদ বলেন, ‘বাংলাদেশ আসলে কি করছে, কতটা উন্নতি করেছে- সে বিষয়ে সম‌্যক ধারণা দিয়েছেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থার চেয়ারম‌্যান।’ আক্ষরিক অর্থে বাংলাদেশ ব‌্যাপক উন্নতি করেছে উল্লেখ করে তা দেখতে বিদেশি এবং অনাবাসি বাংলাদেশিদের যত দ্রুত সম্ভব বাংলাদেশে আসার আমন্ত্রণ জানান তিনি।

বিজ্ঞাপন

ওয়ালটনের এমডি বলেন, ‘বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা দেখে যে কারো আত্মবিশ্বাস বাড়বে। ইলেকট্রনিক্স ম্যানুফ্যাচারিং সেক্টরে বাংলাদেশের উন্নয়নে ওয়ালটন শোকেস হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। বিভিন্ন ক্ষেত্রে অভাবনীয় সফলতা দেখিয়েছে দেশ।’

শুক্রবার তৃতীয় দিনের কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সালমান এফ রহমান।

উল্লেখ‌্য, বাংলাদেশের শেয়ারবাজারের বর্তমান পরিস্থিতি, বিনিয়োগ সুযোগ-সুবিধা এবং উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে বিনিয়োগে আকৃষ্ট করতে যুক্তরাষ্ট্রের চারটি শহরে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) উদ্যোগে এই রোড শো’র আয়োজন করা হয়েছে। রোড শো’র চতুর্থ বা শেষ পর্ব অনুষ্ঠিত হবে ২ আগস্ট, সিলিকন ভ‌্যালিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন