বিজ্ঞাপন

আগারগাঁওয়ে ভবনের ছাদ থেকে পড়ে মেট্রোরেল কর্মচারীর মৃত্যু

September 18, 2021 | 10:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আগারগাঁও তালতলার একটি ভবনের ছয়তলার ছাদ থেকে নিচে পড়ে আরিফুল ইসলাম শান্ত (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মেট্রোরেলের কর্মচারী ছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

নিহত শান্তর সহকর্মী আরিফুল ইসলাম জানান, তারা আগারগাঁও মেট্রোরেলে কাজ করেন। তালতলার একটি বাসার ছয় তলায় শান্তসহ কয়েকজন মিলে থাকেন। সকাল ১০টার দিকে শান্ত বাইরে বের হয়। রুমের সবাই মনে করেছে শান্ত কাজে গেছে।

আরিফুল আরও জানান, বিকালে শাহিন নামের আরেক সহকর্মী ফোনে জানান শান্ত ছাদ থেকে পরে গেছে। তাকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে। পরে পঙ্গু হাসপাতাল থেকে শান্তকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাড়ির দারোয়ানের কাছ থেকে জানতে পারি শান্ত মোবাইলে কথা বলতে বলতে ছাদ গিয়েছিল। কিন্তু কিভাবে সে ছাদ থেকে পড়ে গিয়েছে সে ব্যাপারে কিছু জানি না।

বিজ্ঞাপন

শান্তর ফুফাতো ভাই তাওহিদুল ইসলাম বলেন, ‘শুনেছি শান্ত ছাদ থেকে পরে মারা গেছে। তবে বিস্তারিত কিছুই জানি না। তাদের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার শংকরপাশা গ্রামে। বাবার নাম মো. আবু সালেক।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন