বিজ্ঞাপন

টিকটক বানানোর নামে জিম্মি করে মুক্তিপণ আদায়, তরুণী গ্রেফতার

October 27, 2021 | 6:12 pm

লোকাল করেসপন্ডেন্ট

কেরানীগঞ্জ (ঢাকা): টিকটক ভিডিও বানানোর কথা বলে এক তরুণীকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের অভিযোগে আরেক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই তরুণীকে মডেল বানানোর প্রলোভন দিয়ে জিম্মি করা হয়েছিল।

বিজ্ঞাপন

তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে নূরিতা নামের ওই তরুণীকে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। ওই বাসায় নূরিতা ভাড়া থাকতেন।

বুধবার (২৭ অক্টোবর) সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর এসব তথ্য জানান।

শাহাবুদ্দিন কবীর বলেন, গত ২২ অক্টোবর সন্ধ্যায় প্রতারক এই চক্রটি একজন তরুণীকে মডেল বানানোর নামে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার ওই ভাড়া ফ্ল্যাটে নিয়ে যায়। সেখানে তাকে হাত-পা বেঁধে মারধর করা হয়। এরপর বিবস্ত্র করে তার ছবি ও ভিডিও ধারণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। ওই তরুণীর পরিবার আট হাজার টাকা দিলে তাকে হাত-পা বাঁধা অবস্থায় বসুন্ধরা রিভারভিউ প্রকল্পের নির্জন স্থানে ফেলে যায় চক্রটি।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার বিস্তারিত শুনে তদন্তে নামে পুলিশ। তথ্যপ্রযুক্তির সহায়তায় হাসনাবাদ এলাকার ওই ফ্ল্যাটে অভিযান চালিয়ে নূরিতাকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অভিযানে ওই ফ্ল্যাট থেকে আরও এক তরুণীকে উদ্ধার করা হয়েছে। তাকেও একইভাবে ওই ফ্ল্যাটে নিয়ে জিম্মি করা হয়েছিল। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছেন নূরিতার অন্যতম সহযোগী মারুফ আহমেদ সৌরভ ওরফে ওয়াসিম (৩০)।

এ ঘটনায় নূরিতা, মারুফসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন