বিজ্ঞাপন

দুর্নীতির প্রশ্নে সরকার কাউকেই ছাড় দিচ্ছে না: ওবায়দুল কাদের

April 6, 2018 | 9:05 pm

।। ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ফেনী: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতির অভিযোগে আওয়ামী লীগের নেতাকর্মী, মন্ত্রী, এমপি কাউকেই শেখ হাসিনা সরকার ছাড় দিচ্ছেনা। দুদকের মামলায় আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা আদালতে হাজিরা দিচ্ছেন।

শুক্রবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ফতেহপুরে রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজের পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিএনপির ক্ষমতার উৎস বন্দুকের নল আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস দেশের জনগণ জনগণ উল্লেখ করে এসময় ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি ক্ষমতায় এসেছে সামরিক শাসন জারি করে। এদেশে বিএনপি ও দুর্নীতি একই সূত্রে গাঁথা।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে করা এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বেগম জিয়াকে বন্দি করেছে আদালত, তাকে মুক্তিও দিতে পারে আদালত। এখানে সরকারের কোন করণীয় নেই। সরকার এ বিষয়ে বিচার বিভাগের স্বাধীনতায় এখন পর্যন্ত কোনো হস্তক্ষেপ করেনি। বেগম জিয়াকে মুক্তি দেয়ার জন্য বিচার বিভাগের স্বাধীন কার্যক্রম বিঘ্নিত করার কোন অভিপ্রায় সরকারের নেই বলেও জানান তিনি।

সারাবাংলা/এমআইএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন