বিজ্ঞাপন

ত্রিশালে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দম্পতির মৃত্যু

December 16, 2021 | 5:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়া সড়কে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেলের আরোহী স্বামী-স্ত্রী’র মৃত্যু হয়েছে। পুলিশ ড্রাম ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বালিপাড়া-ত্রিশাল সড়কের কুতুবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— কুষ্টিয়ার দৌলতপুর গাছেরদিয়া টলটলি পাড়া গ্রামের মৃত মানিক মন্ডলের ছেলে এমদাদুল হক (৩৫) ও তার স্ত্রী নারগিস আক্তার (২৮)। তারা দু’জনই ভালুকায় তৈরি পোশাক কারখানায় চাকরি করতেন।

বিজ্ঞাপন

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এমদাদুল হক তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে জেলার নান্দাইলে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পথে বালিপাড়া-ত্রিশাল সড়কের কুতুবপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাক ওই মোটরসাইকেলকে চাপায় দেয়। এতে নারগিস আক্তার ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাগরিস আক্তারের মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার করে বলে জানান ওসি। তিনি বলেন, এমদাদুল হকের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। পুলিশ ড্রাম ট্রাকটিকে জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন