বিজ্ঞাপন

কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে ২ শিশু আহত

December 20, 2021 | 10:36 pm

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল: যশোরের শার্শা পল্লীতে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে ফাহাদ হোসেন (৮) ও শায়ন্তি (৭) নামে দুই শিশু আহত হয়েছে। সোমবার (২০) ডিসেম্বর দুপুর ১২টার দিকে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা দক্ষিণ পাড়ার সফিকুল ইসলামের পর্ল্টি ফার্ম সংলগ্ন একটি আমবাগানে এ ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

আহত দুই শিশুর মধ্যে ফাহাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে যশোর সদর হসপিটালে ভর্তি করা হয়েছে।

আহত ফাহাদ একই গ্রামের আসাদুল ইসলামের ছেলে ও শায়ন্তি কাঠুরি গ্রামের পিন্টুর মেয়ে। শায়ন্তি এই গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল।

আহত শায়ন্তি জানায়, তারা দুজনে বাড়ির পাশে আব্দুর রহিমের আমবাগানে খেলছিল।হঠাৎ একটি বাজার করা প্লাস্টিকের প্যাকেট খুলে দেখে তার ভিতর চাউলের কুড়ার মধ্যে লাল টেপ প্যাচানো দুইটি বল আছে। ফাহাদ ওই কৌটা দুটা বের করে খেলার বল মনে করে একটির টেপ খুলে ফেললে বিকট আওয়াজ হয়ে সেটি বিস্ফোরণ হয়। এতে ফাহাদ মারাত্মক আহত হয় এবং আমি হাতে ও মুখে অল্প আঘাত পাই। পরে এলাকায় লোকজন এসে আমাদের উদ্ধার করে এবং ফাহাদকে যশোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বিজ্ঞাপন

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম খান জানান, ঘটনাস্থল পরিদর্শন ও একটি বোমা উদ্ধার করা হয়েছে।এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন