বিজ্ঞাপন

লোভের গল্প ‘একজন তেলাপোকা’

January 6, 2022 | 3:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আসলাম একজন রিকশাচালক। দূর্ঘটনায় পড়ে সে তার রুটিরুজির একমাত্র সম্বল তার রিকশা হারায়। উদ্দেশ্যহীনভবে ঘুরতে ঘুরতে একদিন কুড়িয়ে পাওয়া একটি জিনিষ তার জীবন পাল্টে দেয়। এই গল্পটিতে দেখা যাবে একজন সাধারণ মানুষের দারিদ্র ও লোভের ফাঁদে পরে একজন তেলাপোকা হয়ে ওঠে।

বিজ্ঞাপন

তরুণ নির্মাতা গোলাম মুনতাকিম পরিচালিত 'একজন তেলাপোকা'-এর গল্পটা এরকমই। চরকি অরিজিনাল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'একজন তেলাপোকা' মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত ৮টায়।

প্রথম নির্মাণ নিয়ে পরিচালক মুনতাকিম বলেন, ‘কাজটা করার সময় অনেক ধরনের বাধা-বিপত্তি আসছে। বিশেষ করে আমরা যে লোকেশনে শ্যুট করেছি সেই জায়গাটা অনেক চ্যালেঞ্জিং ছিল। সব মিলিয়ে আমরা চেষ্টা করেছি কাজটা সততার সঙ্গে করার।’

বিজ্ঞাপন

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে মূল ভুমিকায় অভিনয় করেছেন মনোজ প্রামাণিক। তিনি বলেন, ‘এই কাজটা আমার মনের খুব কাছের একটা কাজ। আমাদের প্রোডাকশন হাউজ মনপাচিত্রের এটা প্রথম শ্যুট করা কাজ। গল্পের দিক থেকে এটা বেশ ইউনিক। আশা করছি, দর্শকরা চরকিতে শর্টফিল্মটা বেশ উপভোগ করবে।’

মনোজ ছাড়াও এই চলচ্চিত্র অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, নাসির উদ্দিন খান, তাসনুভা তিশা, এস এম তুষার, হুমায়রা স্নিগ্ধা, আহসাবুল ইয়ামিন রিয়াদ ও মুনসিফ উজ জামান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন