বিজ্ঞাপন

বাবার মতো আপনাদের খেদমত করার সুযোগ দিন: আইভী

January 14, 2022 | 9:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: দুই মেয়াদে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান ছিলেন প্রয়াত আলী আহাম্মদ চুনকা। ২০০৩ সালের নির্বাচনে তারই মেয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী সেই পৌরসভার মেয়র নির্বাচিত হন। পরে নারায়ণগঞ্জ পৌরসভা সিটি করপোরেশনে উন্নীত হলে পরপর দুইবার মেয়র পদেও জয় পান তিনি। এবার টানা তৃতীয় মেয়াদে জয়ের সন্ধানে লড়াই করছেন নৌকা প্রতীক নিয়ে।

বিজ্ঞাপন

নারায়ণঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) এবারের নির্বাচনি প্রচারণার শেষ দিনে এসে সেই আইভী বাবার কথা স্মরণ করিয়ে দিয়ে ভোটারদের কাছে ভোট চেয়েছেন। বলেছেন, এই শহরের মাটি ও মানুষের কল্যাণের জন্য কাজ করার চেষ্টা করেছি। আমার বাবা আলী আহাম্মদ চুনকাও এই শহরের মাটি ও মানুষের কল্যাণে কাজ করেছেন। আমিও কখনো ঘর-সংসারের দিকে তাকাইনি। আমি আপনাদের সেবা করতে এসেছি। আমাকে আপনারা নিশ্চয় বিমুখ করবেন না। আমার বাবার মতো আমাকেও আপনাদের খেদমত করার সুযোগ দিন।

আরও পড়ুন- অনেক পক্ষ মিলেমিশে গেছে, তবু জয় সুনিশ্চিত: আইভী

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জানুয়ারি) নির্বাচনি প্রচারণার শেষ দিন বিকেলে নারায়ণগঞ্জের রেলগেট এলাকায় বঙ্গবন্ধু সড়কে শোভাযাত্রার আগে আয়োজিত এক সমাবেশে আওয়ামী লীগের এই প্রার্থী এসব কথা বলেন। একইসঙ্গে তিনি এই নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত বলেও প্রত্যয় জানান।

নৌকাকে ঠেকানোর কেউ নেই উল্লেখ করে সেলিনা হায়াৎ আইভী বলেন, এক দূষিত ও কলঙ্কিত নারায়ণগঞ্জ সিটিতে আমি মাটি ও মানুষের জন্য কাজ করতে এসেছি। টানা ১০ বছর ধরে আপনাদের সেবা করছি। আপনারা আমাকে চেনেন, আমাকে জানেন। ২০১১ সালে এবং ২০১৬ সালে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি আবারও অন্যায়-অবিচার এবং খুনি-সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়তে এসেছি। আমি শান্তির বার্তা নিয়ে এসেছি। আমাকে কেউ ফিরিয়ে দেবেন না। নৌকাকে ঠেকানোর কেউ নেই। নৌকার বিজয় সুনিশ্চিত।

বিজ্ঞাপন

বাবার মতো আপনাদের খেদমত করার সুযোগ দিন: আইভী

নৌকা প্রতীকের প্রার্থী আইভী আরও বলেন, আমি মৃত্যুকে ভয় পাইনি, আমি মৃত্যুকে ভয় পাই না। জীবনবাজি রেখে পরিবার ছেড়ে আপনাদের জন্য কাজ করেছি। জীবনের ঝুঁকি নিয়ে নির্বাচন করতে এসেছি। আমার বিশ্বাস, আপনারা আমাকে ফেরাবেন না।

বিজ্ঞাপন

সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে সেলিনা হায়াৎ আইভী বলেন, আপনারা শান্তি-শৃঙ্খলা বজায় রাখবেন। পরিবেশবান্ধব, নারী-শিশুবান্ধব নগরী ও সন্ত্রাসমুক্ত নগরীতে ১৬ তারিখে (১৬ জানুয়ারি) নৌকার বিজয় সুনিশ্চত।

বাবার মতো আপনাদের খেদমত করার সুযোগ দিন: আইভী

বিজ্ঞাপন

নাসিক নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কের দায়িত্ব পালন করছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, আইভী এই শহরে সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। আইভী শান্তির প্রতীক। তাই সবাই নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখবেন। অশান্তি ছড়াবেন না। নৌকার জয় হবেই।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য আবদুর রহমান বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে অপশক্তিরা, ষড়যন্ত্রকারীরা একত্রিত হয়েছে। তারা এই নগরীকে সন্ত্রাসের নগরী হিসেবে প্রতিষ্ঠা করতে ষড়যন্ত্র করছে। এদের প্রতিহত করুন।

বাবার মতো আপনাদের খেদমত করার সুযোগ দিন: আইভী

আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, নারায়ণগঞ্জকে উন্নত, সমৃদ্ধ ও আধুনিক নগরী হিসেবে দেখতে চাইলে আইভীকে ভোট দিতে হবে। উন্নয়নের চাকা সচল রাখতে হলে আইভীকে বিজয়ী করতে হ‌বে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হো‌সেন, মির্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, কেন্দ্রীয় সদস্য পারভিন জামান কল্পনা ও নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবদুল হাই অন্যদের মধ্যে শোভাযাত্রাপূর্ব সমাবেশে বক্তব্য দেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন