বিজ্ঞাপন

আইভীও বললেন— লক্ষাধিক ভোটে জিতব

January 16, 2022 | 11:29 am

গোলাম সামদানী ও এমদাদুল হক তুহিন

নারায়ণগঞ্জ থেকে: প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের মতোই লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ের কথা বললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

বিজ্ঞাপন

ভোট দিয়ে বেরিয়ে এসে তিনি সাংবাদিকদের বলেন, ইনশাল্লাহ নৌকা জিতবে। ভোটারদের প্রতি আমার আস্থা রয়েছে। নিরপেক্ষ নির্বাচন হলে আমিই জিতব। আমি আগেও বলেছিলাম, এখনো বলছি— লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয়ী হব।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ১১টায় নগরীর বেপারি পাড়ায় তার বাবা আলী আহম্মদ চুনকা প্রতিষ্ঠিত শিশুবাগ বিদ্যালয়ে ভোট দিয়ে বের হয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

আরও পড়ুন- নাসিক ভোটে উৎসবের আমেজ, ইভিএম নিয়ে ভোটারদের সন্তুষ্টি

এর আগে, সকালে নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দেন নির্বাচনে আইভীর প্রধান প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকার। তিনিও ভোট দিয়ে বের হয়ে বলেন, ‘নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়লাভ করব। আমি নির্বাচনে জয়ের বিষয়ে আশাবাদী।’

বিজ্ঞাপন

তবে ভোটে জয়ের প্রত্যয় জানিয়ে আইভী বলেন, ইভিএম দিয়ে আমি খুব সুন্দরভাবে ভোট দিয়েছি। আমি ১০০ ভাগ নিশ্চিত, নৌকা ইনশাল্লাহ জিতবেই। কারণ এই শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক।

আইভীও বললেন— লক্ষাধিক ভোটে জিতব

বিজ্ঞাপন

ভোটের গতি কোথাও কোথাও কিছুটা ধীর রয়েছে জানিয়ে আইভী বলেন, আইভী বলেন, কয়েকটি কেন্দ্রে ভোট স্লো হচ্ছে। ৫, ১৭, ১৮, ২০ ও ২৩ নম্বর ওয়ার্ডে ভোট স্লো হচ্ছে। প্রচুর মানুষ ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছেন। আইনশৃঙ্খলা বাহিনীর ভাইয়ের প্রতি অনুরোধ করব, সবার জন্য ভোট দেওয়া সহজ করে দেন। সবাই যেন ভোট দিতে পারেন, সে ব্যবস্থা করে দেন। যেখানে স্লো আছে, সেখানে দ্রুত করা হোক।

ভোটাররা আগেই সিদ্ধান্ত নিয়েছেন উল্লেখ করে আইভী আরও বলেন, যেটা সিদ্ধান্ত হবে, সেটাই মেনে নেব। আমি জানি, নারায়ণগঞ্জের মানুষ আমাকে বেছে নিয়েছে। তারা অলরেডি নির্ধারণ করে নিয়েছে কাকে ভোট দেবে। নিরপেক্ষ নির্বাচন হলে ইনশাআল্লাহ আইভীর জয় হবেই হবে, নৌকার জয় হবেই হবে। গণজোয়ারের জয় হবেই হবে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- আইভী বনাম তৈমুর— নাসিকে ভোটযুদ্ধ শুরু

কোনো কোনো কেন্দ্রে হাতির এজেন্ট (তৈমুর আলম খন্দকারের প্রতীক হাতি) নেই— এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে নৌকার এই প্রার্থী বলেন, সব কেন্দ্রে হাতির এজেন্ট আছে। বরং একটি কেন্দ্রে নৌকার এজেন্ট ছিল না। সেখানে আমরা পরে এজেন্ট দিয়েছি। নিরপেক্ষ নির্বাচন হলে আমি জিতবই।

শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রের ভোটার সেলিনা হায়াৎ আইভীর ভোটার নম্বর ১০০৫। ভোট দেওয়ার জন্য মেয়র প্রার্থী আইভি কেন্দ্রে ঢুকে লাইনে দাঁড়ানো নারী ভোটারদের খোঁজ-খবর নেন। কয়েকজন ভোটারের সঙ্গে কথাও বলেন। কেন্দ্রে প্রবেশের সময়ই হাত উঁচু করে বিজয়সূচক ‘ভি’ চিহ্ন দেখান তিনি। পরে কেন্দ্রের ৩ নম্বর ভোট কক্ষে গিয়ে তিনি ভোট দেন।

সারাবাংলা/ইএইচটি/জিএস/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন