বিজ্ঞাপন

দুই বাসের রেষারেষিতে কিশোরের মৃত্যু: প্রতিবেদন ২২ ফেব্রুয়ারি

January 21, 2022 | 7:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী লিমিটেডের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে কিশোর মো. রাকিবের (১৪) মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় আগামী ২২ ফেব্রুয়ারি তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

শুক্রবার (২১ জানুয়ারি) মামলাটির এজাহার আদালতে আসে। এরপর ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী এজাহারটি গ্রহণ করেন। তিনি রমনা থানার উপপরিদর্শককে (এসআই) আবুল খায়েরকে ২২ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আরও পড়ুন- ৩ বাসের পাল্লা, মাঝখানে পড়ে প্রাণ গেল কিশোরের

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী পরিবহনের তিন বাস গতির প্রতিযোগিতায় উন্মাতাল হয়ে ওঠে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তারা বলেন, মগবাজার সিগন্যাল পার হওয়ার সময় এর মধ্যে দুইটি বাস একটি আরেকটিকে ওভারটেক করতে গেলে বাস দুইটির মধ্যে চাপা পড়ে কিশোর রাকিব। তার শরীর থেঁতলে যায়।

বিজ্ঞাপন

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাকিবের বাবা নুরুল ইসলাম বৃহস্পতিবার রাতেই রমনা থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলাটি দায়ের করেন।

জানা যায়, কিশোর রাকিব মা-বাবার সঙ্গে মগবাজার এলাকাতেই থাকত। হকারি করে মাস্ক বিক্রি করত সে। বৃহস্পতিবার সকাল থেকে মাস্ক বিক্রি করে দুপুরে বাসায় গিয়ে খাওয়া-দাওয়া করে। এরপর আবার মাস্ক বিক্রি করতে বেরিয়ে পড়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন