বিজ্ঞাপন

ভিসির বাসভবনের বিদ্যুৎ বিচ্ছিন্ন, শিক্ষক সমিতির নিন্দা

January 24, 2022 | 10:13 am

শাবিপ্রবি করেসপন্ডেন্ট

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের বাসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় নিন্দা জানিয়েছে শাবি শিক্ষক সমিতি।

বিজ্ঞাপন

রোববার (২৩ জানুয়ারি) রাতে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস ও সাধারণ সম্পাদক অধ্যাপক মহিবুল আলম যৌথ বিবৃতিতে এ নিন্দা জানান।

এতে বলা হয়, শাবির উপাচার্যের বাস ভবনের বিদ্যুৎ, গ্যাস ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্নকারীদের কর্মকাণ্ডে শিক্ষক সমিতি তীব্র নিন্দা জানাচ্ছে। শাবি শিক্ষক সমিতি এ ধরনের কর্মকাণ্ড কখনোই সমর্থন করে না। আন্দোলনকারীরা সবধরনের সহিংসতা পরিহার করবে বলে শিক্ষক সমিতি আশা।

চলমান আন্দোলনের পঞ্চম দিন রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের বাস ভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন আন্দোলনকারীরা। এ অবস্থায় উপাচার্যের বাসভবনটি অন্ধকারে নিমজ্জিত হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

এর আগে শাবিপ্রবি উপাচার্যের পদত্যাগের দাবিতে গত বুধবার (১৯ জানুয়ারি) বিকেল তিনটা থেকে অনশন কর্মসূচি শুরু করেন শিক্ষার্থীরা। ১০০ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো উপাচার্য পদত্যাগ করেননি। শিক্ষামন্ত্রীর সঙ্গে এ বিষয়ে আলোচনায় বসার দাবি জানিয়েছিলেন শাবিপ্রবি শিক্ষার্থীরা। পরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শনিবার (২২ জানুয়ারি) রাতে ভার্চুয়াল মাধ্যমে আলোচনায় বসেন শিক্ষার্থীদের সঙ্গে। তবে সে আলোচনাতেও ফল আসেনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন