বিজ্ঞাপন

ফেব্রুয়ারিতেই ওটিটিতে দেখা মিলছে মাধুরীর

January 27, 2022 | 6:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রির এক উজ্জ্বল নক্ষত্রের নাম- মাধুরী দীক্ষিত। একাধিক বক্স অফিস কাঁপানো ছবি উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তার ছবি মানেই এখনও দর্শকের হৃদয়ে দাগ কাটে। সকলের প্রিয় এই ‘ধক ধক’ গার্ল এবার ওটিটি পা রাখতে চলেছেন। নেটফ্লিক্সে আসছে তার নতুন ওয়েব সিরিজ। নাম- ‘দ্য ফেম গেম’।

বিজ্ঞাপন
সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আসন্ন সিরিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন মাধুরী

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আসন্ন সিরিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন মাধুরী

অবশেষে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দেখা মিলল সিরিজের প্রথম ঝলক। জানা গেছে, সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানব কল, সঞ্জয় কাপুর, সুহাসিনী মুলে, মুসকান জাফরি প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আসন্ন সিরিজের ফার্স্ট লুক শেয়ার করে মাধুরী লিখেছেন, “ওর দুনিয়া অদ্ভুত ধরনের। তার কাহিনিও অজানা। কিন্তু এবার সে দুনিয়ার কাছে নিজের গল্প নিয়ে আসছে। ‘দ্য ফেম গেম’ সিরিজটি প্রিমিয়ার হবে আগামী ২৫ ফেব্রুয়ারি, শুধুমাত্র নেটফ্লিক্সে।”

বিজ্ঞাপন

প্রথমে মাধুরীর ওটিটি ডেবিউ এই সিরিজের নাম দেওয়া হয়েছিল ‘ফাইন্ডিং অনামিকা’। এবার নাম বদলে রাখা হয়েছে ‘দ্য ফেম গেম’। অনামিকা আনন্দের ভূমিকায় মাধুরী। যে এক সুপারস্টার। তাকে ঘিরেই আবর্তিত হবে কাহিনি। সিরিজে আচমকাই উধাও হয়ে যায় অনামিকা। এরপর তাকে খুঁজে বের করতে গিয়ে পুলিশ ও ঘনিষ্ঠদের হাতে আসে কিংবদন্তী অভিনেত্রীর জীবনের বহু অজানা কথা।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন