বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনা— যাত্রাবাড়ী ও মহাখালীতে ২ পথচারীর প্রাণহানি

April 17, 2022 | 9:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে দুই পথচারী প্রাণ হারিয়েছেন। এর মধ্যে যাত্রাবাড়ী এলাকায় একটি মিনি কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক তরুণ। অন্যদিকে মহাখালী এলাকায় একটি স্টাফ বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক পৌঢ়া।

বিজ্ঞাপন

রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে যাত্রাবাড়ী ও সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাখালী এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রাণ হারানো আব্দুর রহিম কাজি (১৮) মোল্লা গ্লাস হাউজ নামে একটি প্রতিষ্ঠানে কাজ করতেন। অন্যদিকে, স্টাফ বাসের ধাক্কায় প্রাণ হারানো বিলকিস বেগম (৫৫) ঢাকায় এক আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিলেন।

নিজাম কাজির ছেলে নিহত আব্দুর রহিমের বাড়ি নড়াইল সদর উপজেলার চালতাতলা গ্রামে। দুলাভাইয়ের সঙ্গে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় থাকতেন। হাশেম রোডে দুলাভাইয়ের প্রতিষ্ঠান মোল্লা গ্লাস হাউজে কাজ করতেন।

আব্দুর রহিমের দুলাভাই ফয়সাল জানান, সন্ধ্যা ৬টার দিকে ইফতারের কিছু আগে মাতুয়াইল হাশেম রোড বিদ্যুৎ অফিস সংলগ্ন রাস্তায় দোকানের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন আব্দুর রহিম। এসময় একটি মিনি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল হক সুমন জানান, মিনি কাভার্ড ভ্যান ধাক্কায় ওই তরুণ নিহত হয়েছেন। দুর্ঘটনার পরপরই গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

এদিকে, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাখালী আমতলা এলাকায় মূল সড়কে রাস্তায় হাঁটার সময় একটি স্টাফ বাস ধাক্কায় দেয় বিলকিস বেগমকে। বনানী থানা পুলিশ তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বনানী থানার এসআই নেছার উদ্দিন জানান, দুর্ঘটনাস্থলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ ওই স্টাফ বাসটি জব্দ করেছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

এসআই নেছার আরও জানান, নিহত বিলকিসের এক স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বদ্দা গ্রামে। স্বামীর নাম আদম আলী। এক আত্মীয়ের বাসায় বেড়াতে ময়মনসিংহ থেকে ঢাকা এসেছেন। মহাখালী থেকে গোপীবাগে আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন তিনি। তার স্বজনদের খবর দেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সন্ধ্যায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক তরুণ ও এক নারী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢামেক হাসপাতালে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন