বিজ্ঞাপন

ধানমন্ডি লেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত

April 18, 2022 | 9:28 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডি এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

আহতরা হলেন- শেখ ফজিলাতুন্নেছা স্কুল এন্ড কলেজ প্রথম বর্ষের ছাত্র মো. আরিফ হাওলাদার জিসান (১৮) ও ওয়েস্ট ধানমন্ডি স্কুলে দশম শ্রেণি রাহিন ইসলাম (১৬)।

রোববার (১৭ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে ধানমন্ডি ৩২ লেকের পাড়ে এই ঘটনাটি ঘটে। পরে থানা পুলিশ তাদের দুজনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

আহতের আরেক বন্ধু মো. রায়হান জানান, তাদের সবার বাসা ধানমন্ডি মধুবাজার এলাকায়। সন্ধ্যার তার তিনজন ধানমন্ডি লেকের পাড়ে ঘুরতে আসে। লেকের পাড়েই তারা বসা ছিলেন।

বিজ্ঞাপন

রায়হান বলেন, প্রায় ১০-১২ জন যুবক সামনে এসে পকেট হাতরাতে থাকে। বলে, তোদের ফোন দিয়ে দে। বাধা দিলে জিসানের পিটে ছুরি দিয়ে আঘাত করে। রাহিন এগিয়ে আসলে তার বুকেও ছুরি দিয়ে আঘাত করে এবং আমাকেও চড়থাপ্পড় মেরে ফেলে দেয়। পরে চিৎকার করলে তারা জিসান ও রাহিনের ফোন নিয়ে পালিয়ে যায়।

ধানমন্ডি থানার এস আই মাইনুল ইসলাম জানান, রাতে ধানমন্ডি ৩২ লেকের পাড়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন