বিজ্ঞাপন

রাফির ছবি দিয়ে রেকর্ড সাবস্ক্রাইবার বাড়ার দাবি চরকির

May 6, 2022 | 4:10 pm

আহমেদ জামান শিমুল

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এবারের ইদে তাদের রেকর্ড পরিমাণ সাবস্ক্রাইবার বেড়েছে। আর এটি বেড়েছে রায়হান রাফি পরিচালিত ওয়েব ফিল্ম ‘ফ্লোর নম্বর ৭’ দিয়ে। তবে কিসের ভিত্তিতে তারা এ কথা বলছেন? এর পিছনে যুক্তি বা প্রমাণ কী?

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে সারাবাংলা কথা বলে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদোয়ান রনির সঙ্গে। তিনি বলেন, ‘চরকি প্রতি মাসেই এবং বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে আমরা নানা ধরনের কনটেন্ট প্রকাশ করে আসছি। প্রতিবারই আমাদের সাবস্ক্রাইবার বাড়ে। কিন্তু আনুষ্ঠানিক কার্যক্রম শুরুর পর থেকে এবারই প্রথম আমরা কোন ইদ পেলাম। অন্যান্য উৎসবের তুলনায় আমাদের সাবস্ক্রাইবার রেকর্ড পরিমাণ বেড়েছে। যা আমরা আশা করিনি।’

‘এর অন্যতম কারণ হতে পারে এবারের দেশের অধিকাংশ মানুষের ইদের সময় হাতে বেশ ভালো পরিমাণ টাকা-পয়সা থাকে। তারা এ টাকা দিয়ে কিছু না কিছু কিনে। কেউ হয়ত সিনেমা হলে গিয়ে ছবি দেখে। কেউ খাওয়া দাওয়া করে। কেউ জামা কিনে। এদেরই একটা অংশ আমাদের সাবস্ক্রিপশন কিনেছে।’

বিজ্ঞাপন

আপনারা সংবাদ বিজ্ঞপ্তি এবং এখনও রেকর্ড সাবস্ক্রাইবার বলছেন। এক্ষেত্রে প্রশ্ন এসে যায়, আগে কত ছিল এখন কত হয়েছে?

‘আমাদের ব্যবসায়িক নীতি অনুযায়ী সাবস্ক্রাইবার সংখ্যা ও ভিউ কখনই প্রকাশ করি না। তবে বলতে পারলে আমারও ভালো লাগতো। এতটুকু বলবো এ সংখ্যা আগের যে কোন উৎসবের তুলনায় আড়াই গুণ বেশি’—বলেন রেদোয়ান রনি।

বিজ্ঞাপন

সিনেমার শুটিং ফ্লোরে নকল পিস্তলের গুলিতে মারা যান জনপ্রিয় চিত্রনায়ক সাদমান চৌধুরী। থমথমে শুটিং ফ্লোরে হত্যাকাণ্ডের তদন্তে একে একে বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। প্রপ্সের পিস্তলের জায়গায় আসল পিস্তল অদলবদল করল কে? কী–বা হতে পারে হত্যার উদ্দেশ্য? এইসব প্রশ্নের উত্তর খোঁজা হয়েছে 'ফ্লোর নম্বর ৭'-এর গল্পে। ৩ মে রাত ৮টায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

ওয়েব ফিল্মটিতে বুবলি, তমা মির্জার সাথে নবাগত নায়ক রাজ মানিয়ে অভিনয় করেছেন। এতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়। সেই সাথে সুমন আনোয়ারও আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন