বিজ্ঞাপন

জোনায়েদ সাকির ওপর হামলার ঘটনায় বাম জোটের নিন্দা

June 7, 2022 | 9:08 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক ও গণতন্ত্র মঞ্চের নেতা জোনায়েদ সাকির ওপর ছাত্রলীগের নেতা-কর্মীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে বাম গণতান্ত্রিক জোট।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ জুন) চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপো বিস্ফোরণে আহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতালে গেলে জোনায়েদ সাকির ওপর হামলা করে ছাত্রলীগ। এতে আহত হন তিনি।

আজ এক বিবৃতিতে এই ক্ষোভ প্রকাশ করেন জোটটির নেতারা। সেখানে বলা হয়, ক্ষমতাসীন আওয়ামী লীগ আজ ন্যূনতম গণতন্ত্র চর্চার সুযোগ রাখছে না। সীতাকুণ্ডে ভয়াবহ দুর্ঘটনার সঙ্গে যুক্তদের আড়াল করতে দৃষ্টি অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করছে তারা।

পাশাপাশি দুর্বৃত্তদের প্রশ্রয় দেওয়া এবং প্রতিবাদের কণ্ঠ রুদ্ধ করার ফ্যাসিবাদী এই দুঃশাসনকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান বাম গণতান্ত্রিক জোটের নেতারা।

বিজ্ঞাপন

জোটের সমন্বয়কারী ও ইউসিএলবি’র সাধারণ সম্পাদক কমরেড অধ্যাপক আব্দুস সাত্তার এবং জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য সিপিবি’র সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাসদের সাধারণ সম্পাদক বজলুর রশীদ ফিরোজ, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা শিশু, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, বাসদ (মার্কসবাদী) সমন্বয়ক মাসুদ রানা ও সমাজতান্ত্রিক আন্দোলনের সভাপতি হামিদুল বিবৃতিতে এই ক্ষোভ জানান।

সারাবাংলা/এএইচএইচ/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন