বিজ্ঞাপন

পিকআপে ইদযাত্রা, ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

July 8, 2022 | 12:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: স্বজনদের সঙ্গে ইদ উদযাপন করতে পিকআপ ভ্যানেই বাড়ির পথে রওনা হয়েছিলেন। কিন্তু সেই ইদযাত্রার আনন্দ পরিণত হলো বিষাদে। পিকআপ ভ্যানটিকে একটি দ্রুতগামি ট্রাক ধাক্কা দিলে প্রাণ হারিয়েছেন পিকআপ ভ্যানের দুই যাত্রী।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ জুলাই) ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও তিন জন। এদিকে, একই এলাকায় আরেক দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

কোনাবাড়ি এলাকার যে দুর্ঘটনার কথা প্রথমে উল্লেখ করা হলো, তাতে নিহত দু’জনের মধ্যে এক জনের নাম শাকিল (২৫)। তিনি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মকবুল হোসেনের ছেলে। নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, ইদে ঘরে ফিরতে অসংখ্য যাত্রী পিকআপ ভ্যানে করে রওনা হয়েছেন। শুক্রবার ভোরের দিকে এমনই একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে পিকআপের পাঁচ যাত্রী আহত হন।

বিজ্ঞাপন

ওসি বলেন, আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে দু’জনের মৃত্যু হয়েছে।

এদিকে, ভোর ৪টার দিকে একই এলাকায় একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ওসি মোসাদ্দেক হোসেন জানান, এ দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে তাদের মধ্যে কারও অবস্থা আশঙ্কাজনক না।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন