বিজ্ঞাপন

রেলসেতুতে ধাক্কা লেগে নদীতে পড়ে ট্রেন যাত্রীর মৃত্যু

July 18, 2022 | 5:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: আক্কেলপুরে হলহলিয়া লোহার রেলসেতুতে ধাক্কায় লেগে মেহেদী হাসান (১৭) নামে এক ট্রেনযাত্রী তুলসীগঙ্গা নদীতে পড়ে মারা গেছেন। নদীতে নিখোঁজ হওয়ার ১৪ ঘণ্টা পর সোমবার (১৮ জুলাই) সকালে নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সান্তাহার রেলওয়ে থানার উপপরির্দশক দেলোয়ার হোসেন নিহত কিশোরের পরিচয় নিশ্চিত করেছেন। ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

মেহেদী হাসান পঞ্চগড় সদর উপজেলার বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনটি রেলসেতু অতিক্রম করার সময় ট্রেন দরজাতে থাকা ওই কিশোর পড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে রেলসেতুর গার্ডারে একটি বিচ্ছিন্ন হাত, ম্যানিব্যাগ ও মোবাইল ফোন দেখতে পান। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নদী থেকে নিখোঁজ কিশোরের সন্ধানে অভিযান শুরু করেন।

বিজ্ঞাপন

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান জানান, নিখোঁজ কিশোরকে উদ্ধারের জন্য রাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল তুলসীগঙ্গা নদীর ঘটনাস্থলের আশপাশে খোঁজ শুরু করে। খোঁজ না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়। সোমবার(১৮ জুলাই) সকাল সাড়ে ৮টা দিকে রেলসেতুর নদী থেকে লাশটি উদ্ধার হয়।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন