বিজ্ঞাপন

স্বল্পদৈর্ঘ্যে শিরোনামহীনের ইশতিয়াক

July 21, 2022 | 10:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দুই বন্ধুর গল্প নিয়ে তরুণ নির্মাতা সাদেক সাব্বির নির্মাণ করেছেন ‘হরিহর’। স্বল্পদৈর্ঘ্যটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিরোনামহীন ব্যান্ডের ভোকাল শেখ ইশতিয়াক।

বিজ্ঞাপন

ইশতিয়াক পরিচালকের একই বিশ্ববিদ্যালয়ের ছোট ভাই। ওই জায়গা থেকে তাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হলে প্রথমে সে রাজি হয়নি। পরিচালক বলেন, গল্প লেখার সময় থেকেই চিন্তা ছিলো নতুন কাউকে নিয়ে কাজটি করবো। ওই জায়গা থেকেই ইশতিয়াককে নেওয়া।

‘হরিহর’-এর গল্পে দেখা যায় ছোটবেলার দুই বন্ধুর বন্ধুত্ব শেষ হয়ে যায় ছোট একটা মনোমালিন্য থেকে। বিচ্ছেদের অনেকদিন পর তাদের দুজনের দেখা হয়। মোটরসাইকেলে করে একজনের বাড়িতে যাত্রা শুরু করে। পথেই ঘটতে থাকে বিচিত্র কিছু ঘটনা। সেসব ঘটনা পাশ কাটিয়ে এক সময় তারা বাড়ি পৌঁছায়। আর সেখানেই চমক অপেক্ষা করে আয়নের।

এখানে অয়ন চরিত্রে অভিনয় করেছেন শেখ ইশতিয়াক। এতে আরো অভিনয় করেছন সাব্বির আহমেদ ও সাইমা স্মৃতি।

বিজ্ঞাপন

পরিচালকের ভাষায়, বন্ধু আমাদের জীবনের অপরিহার্য জিনিস। বন্ধু ছাড়া আমরা চলতে পারিনা। হরিহর যেকোনো মানুষের জীবনের সাথে মিলে যাবে। তাই হয়তো হরিহর নিয়ে আলোচনা হচ্ছে। মুক্তির পর থেকে অনেকের ফোন ও ইনবক্স পাচ্ছি।

সাদেক সাব্বির কাহিনি ও চিত্রনাট্যে স্বল্পদৈর্ঘ্যটির প্রযোজক আলফা আই। সৃজনশীল প্রযোজক ছিলেন অনিমেষ আইচ। এটি দেখা যাচ্ছে বায়োস্কোপে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন