বিজ্ঞাপন

দুর্গম এলাকায় শুটিং হয়েছে ‘হাই অন লাইফ’

August 4, 2022 | 4:01 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিয়েবাড়ির অনুষ্ঠান। বিশাল স্টেজ। বাড়ির সামনের লনে আউটডোর সেটআপ। কাউকে চেনে না, কিছু বোঝে না, মায়ের জোরাজুরিতে হাত ধরে চলে আসতে হয়। আত্বীয়-স্বজনদের পদচারনায় আনন্দঘন পরিবেশ। কিন্তু নোরা খুবই বিরক্তরোধ করে এধরনের সামাজিক বা পারিবারিক পার্টিতে আসলে। তার কাছে মনে হয় বিয়ে আসলে নাচগান, সেলফি তোলা আর চেক-ইন দেওয়ার বাহানা। বিয়েতে আসা অতিথিদের মুখ্য আগ্রহের কেন্দ্রবিন্দু থাকে এসব ঘিরেই। ছিপছিপে গড়নের ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার নোরার চারকোনা চেহারা আর কোমর অবধি লম্বা চুল। এমনিতে জিন্স আর টি-শার্ট পরলেও আজ পরতে হয়েছে লেহেঙ্গা। কি বাজে! ইশ! আশেপাশের সবকিছু সার্কাস লাগছে তার কাছে।

বিজ্ঞাপন

এমন ভাবে শুরু হয় বন্ধুত্ব, ভালোবাসা ও প্রতারণার গল্প ‘হাই অন লাইফ’। ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে ঝাক্কাস নামক একটি ওটিটি প্ল্যাটফর্মে। আরিফ এ আহনাফের গল্পে এটির চিত্রনাট্য করেছেন ফরহাদ হোসেন। পরিচালনা করেছেন আরিফ এ আহনাফ।

পরিচালক সারাবাংলাকে বলেন, ১৫ দিন শুটিং হয়েছে ছয় পর্বের এ ওয়েব সিরিজটির। ঢাকায় কিছু অংশের শুটিং হলেও মূলত বান্দরবানের দুর্গম এলাকা রিমাক্রি, তিন্দি ও দেবতাখুমেই বেশিরভাগ শুটিং হয়েছে। দুর্গম এলাকায় স্থানীয়দের বাড়িতে থাকতে হয়েছিল। এসময় স্থানীয়দের খাবারই খেতে হয়। সবমিলিয়ে সিরিজটির শুটিংই একটি আলাদা অভিজ্ঞতা।

‘হাই অন লাইফ’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারি মম, আবু হুরায়রা তানভীর, রাশেদ মামুন অপু, আবির মির্জা, জয়শ্রী কর জয়া, মাসুম বাশার, করভি মিজান রিভি, আসিফ খান ও ওয়াহিদা হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন