বিজ্ঞাপন

ভাঙারির দোকানে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৫

August 8, 2022 | 10:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তুরাগের কামারপাড়া এলাকায় ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনায় মাসুম মিয়া (৩৮) আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচজনে।

বিজ্ঞাপন

সোমবার (৮ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাসুম মিয়া।

মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন। তিনি বলেন, ‘মাসুমের শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। রোববার দিবাগত পৌনে ১টার দিকে মারা যায় মিজানুর রহমান।’

মৃত মাসুম মিয়ার বড় ভাই আলাল হোসেন জানান, তাদের বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মহিয়ালবাড়ি গ্রামে। বাবার নাম রাহাত মিয়া। মাসুম বর্তমানে কামারপাড়া ভাবনারটেক এলাকায় স্ত্রী শিউলী ও এক ছেলে, এক মেয়েকে নিয়ে থাকতো। ব্যাটারিচালিত রিকশা চালাতো।

বিজ্ঞাপন

ডা. এস এম আইউব হোসেন জানান, বর্তমানে আরও তিন জন দগ্ধ রোগী ভর্তি আছেন। তাদের মধ্যে শাহিনের ৩৫ শতাংশ, শফিকুলের ৮০ শতাংশ ও আল আমিনের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবার অবস্থা আশংকাজনক।

এর আগে, শনিবার রাতে মারা যায় মাজহারুল ইসলাম, আলম ও নুর হোসেন। গতকাল রোববার মৃত্যু হয় মিজানের।

গত শনিবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে তুরাগ কামারপাড়া রাজাবাড়ি এলাকায় ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এই বিস্ফোরণ ঘটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন