বিজ্ঞাপন

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে ভূমি অফিসের কর্মচারী নিহত

September 10, 2022 | 11:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: জেলার শিলাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্থানীয় ভূমি অফিসের এক কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত আব্দুর রাজ্জাক কুমারখালী উপজেলার শিলাইদহ কোমরকান্দি এলাকার বাসিন্দা। আর আহতরা হলেন- রাজ্জাকের স্ত্রী ও দুই সন্তান। তাদের কুষ্টিয়ার আড়াইশ’ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে শিলাইদহ কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকানে চোর সন্দেহে এক মানসিক প্রতিবন্ধীকে পেটাচ্ছিলেন স্থানীয় খাঁ ও বিশ্বাস গ্রুপের লোকজন। এ সময় রাজ্জাক ঘটনার প্রতিবাদ করলে তার ওপর ক্ষুব্ধ হন তারা। পরে শনিবার সকালে আব্দুর রাজ্জাক তার বাড়ির সামনে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল সন্ত্রাসী ছুরিকাঘাত করে রাজ্জাককে। এ সময় তার স্ত্রী ও সন্তানরা এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের কুষ্টিয়ার আড়াইশ’ শয্যার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র মারামারিতে একজন নিহত হয়েছে। এ ঘটনায় দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন