বিজ্ঞাপন

গলায় ফাঁস ও পা বাঁধা অবস্থায় কৃষকের মরদেহ উদ্ধার

September 23, 2022 | 1:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: জেলা সদরের বিত্তিপাড়া এলাকার গজনবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাঁধা অবস্থায় কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাকে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মৃত কৃষকের নাম মফিজ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) আননুন জায়েদ এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছে চায়ের দোকান থেকে চা খেয়ে চলে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেনি। আজ সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ দেখতে পায়। এ সময় মরদেহের গলা আর হাতে একই ধরনের রশি দিয়ে বাঁধা ছিল। অন্য কোনো জায়গায় তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে মরদেহটি এখানে নিয়ে এসে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছেন তারা।

স্থানীয় বাসিন্দা আজিজুল জানান, বেশ কিছুদিন ধরে পরিবারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল মফিজের। এ নিয়ে তার স্ত্রীও বাড়ি ছেড়ে চলে যায়। এরপর থেকে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকতেন তিনি। এর আগে নিয়মিত তাসের জুয়া খেলতেন তিনি। ওই সময় অনেক অর্থ-সম্পদ নষ্ট করেছেন মফিজ।

বিজ্ঞাপন

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি আননুন জায়েদ বলেন, মরদেহের হাতে গলায় রশি বাঁধা অবস্থায় পেয়েছি। এছাড়া তার দাঁতে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে। তবে কারা কি কারণে হত্যা করেছে এখনো যারা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের ছোট ভাই আজিজ মণ্ডলকে থানায় নেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলেও জানিয়েছে ওসি আননুন জায়েদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন