বিজ্ঞাপন

হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন আবু হেনা রনি

October 11, 2022 | 9:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। সবকিছু ঠিক থাকলে আগামী শনিবার (১৫ অক্টোবর) তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে বলে পরিকল্পনা মেডিকেল বোর্ডের চিকিৎসকদের।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ অক্টোবর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার হাতের ড্রেসিংয়ের পর এই সিদ্ধান্ত নেন মেডিকেল বোর্ডের চিকিৎসকরা। বার্ন ইনস্টিটিউটের জরুরী বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।

ডা. আইউব হোসেন বলেন, ‘বাম হাত ছাড়া রনির শরীরের সবস্থানের দগ্ধ ঘা শুকিয়ে গেছে। আজ তার হাতে ফের ড্রেসিং করা হয়েছে। হাতের তালুর বিপরীত পাশে ফোসকার মতো দেখা গেছে। সেখানকার ঘা এখনো পুরোপুরি শুকায়নি। সেজন্য সেখানে আবার ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে। আজ তাকে গোসলও করানো হয়েছে।’

তিনি জানান, বোর্ডের চিকিৎসকরা সবাই আশাবাদী যে, আগামী শনিবারের মধ্যে রনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। এবং শনিবারই তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া যাবে। সেই পরিকল্পনা অনুযায়ী সব কাজ এগিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

এরআগে, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন দেশবরেণ্য কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের চার সদস্য।

বিস্ফোরণে রনির শ্বাসনালীসহ শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল। ওইদিনই রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরবর্তী সময়ে তাদের চিকিৎসার জন্য ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন