বিজ্ঞাপন

মেঘনায় গোসলে নেমে নিখোঁজ ২ মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

October 29, 2022 | 3:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর আলোকবালী ইউনিয়নের চর আফজালে পিকনিকে গিয়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ২ দিন পর শিক্ষার্থী সহিদুল ইসলাম মাহফুজের (১৭) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল।

বিজ্ঞাপন

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় আলোককবালী ইউনিয়নের বকশালীপুরের মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে উদ্ধারকৃত মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুইয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত শুক্রবার দুপুর ২টার দিকে নিখোঁজ গালিব (১৫) এর মরদেহ উদ্ধার করা হয়। মো. গালিব মিয়া পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িপাড়া গ্রামের পত্রিকার এজেন্ট আজিজুল হকের ছেলে। সহিদুল ইসলাম মাহফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে। তারা সদর উপজেলার ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদরাসার শিক্ষার্থী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বার্ষিক পিকনিকের অংশ হিসেবে গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইঞ্জিনচালিত নৌকায় মাদরাসার শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজালে যায়। পরে বিকালে ফুটবল খেলা শেষে ৫টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামলে অনেক খোজাখুঁজির পর দুই ছাত্রকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ভুইয়া বলেন, ‘সমন্বিত প্রচেষ্টায় দুই শিক্ষার্থীর মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা সম্ভব হয়েছে। নিখোঁজ গালিবকে গত শুক্রবার দুপুরে এবং মাহফুজের মরদেহ শনিবার সকাল ১১টায় মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়। পরে পরিবারের আবেদনের ভিত্তিতে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন