বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে হামলায় ৪ জন গুলিবিদ্ধ

November 21, 2022 | 10:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামে প্রতিপক্ষের হামলায় চারজন গুলিবিদ্ধসহ আটজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

আহতরা হলেন হারুন অর রশিদ (৬০), ফারুক (৪১), আব্দুস সাত্তার (৬২), নুরুল হক (৭০), মোখলেস (৪৫) ও ফয়সাল (২০)।

ঘটনার প্রত্যক্ষদর্শী কথা বলে জানা যায়, গত দুইদিন আগে গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামের বাসিন্দা আফসার উদ্দিনের ছেলে ফয়সালের সাথে পার্শ্ববর্তী গ্রাম বালুয়াকান্দির কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়।

এ ঘটনার রেশ ধরে আজ (সোমবার) সন্ধ্যা ৬য়টার দিকে বালুয়াকান্দি গ্রামের বাসিন্দা এলাকার চিহ্নিত সন্ত্রাসী নয়নের নেতৃত্বে অন্তত ৩৫/৪০ জন হামলা চালায় কদমতলী গ্রামে। এ সময় তারা গুয়াগাছিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সুরুজ মিয়া প্রধানের দুটি বসতঘরে ভাঙচুর এবং স্থানীয় লোকদের ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ ও ছুরিকাঘাত করে।

বিজ্ঞাপন

এ সময় তাদের হামলায় হারুন-অর-রশিদ, ফারুক, নুরুল হক ও মোখলেস গুলিবিদ্ধসহ আহত হয় ৮ জন। হামলাকারীরা ফিরে যাওয়ার পথে ফয়সালকে তুলে নিয়ে যায় নিয়ে বেধড়ক মারধর করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে। আহতদেরকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, প্রাইভেট ক্লিনিকে ও ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম মৃধা বলেন, ‘হাসপাতালে মোট ৬ আহত রোগী এসেছেন। তার মধ্যে হারুন-অর-রশিদ ও নুরুল হককে শটগান জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। বাকিদের গায়ে দেশীয় অস্ত্র এবং রড জাতীয় কিছুর আঘাত রয়েছে। আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন