বিজ্ঞাপন

কোনো সমস্যা নেই, প্রস্তুত আছে মেসি: স্কালোনি

November 25, 2022 | 7:13 pm

স্পোর্টস ডেস্ক

শঙ্কা ছিল সৌদি আরবের বিপক্ষের ম্যাচের আগেও। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচের দুইদিন আগেও দলের সঙ্গে অনুশীলন না করে একক অনুশীলন করেছিলেন লিওনেল মেসি। তবে সেই ম্যাচের শুরু থেকেই খেলেছিলেন তিনি। সৌদি আরবের বিপক্ষে হারের পর অনেকটা বাঁচামরার লড়াই মেক্সিকোর সঙ্গে আর্জেন্টিনার। আর এমন মহাগুরত্বপূর্ণ ম্যাচের আগে আবারও ইনজুরি শঙ্কা লিওনেল মেসিকে ঘিরে। এই ম্যাচকে সামনে রেখে দলের সঙ্গে অনুশীলন না করে একক অনুশীলন করেন মেসি। তবে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি মেসির ইনজুরির শঙ্কা উড়িয়ে দিয়েছেন। আর জানিয়েছেন, পুরোপুরি ঠিক আছেন মেসি আর আগামীকালের ম্যাচ খেলতে মুখিয়ে আছে।

বিজ্ঞাপন

আর্জেন্টিনার বিশ্বকাপ দলে যোগ দেওয়ার আগে পিএসজির হয়ে শেষ তিন ম্যাচের মধ্যে খেলেছিলেন মাত্র একটিতে। সে সময় জানানো হয়েছিল মেসির বাঁ পায়ের হাটুর পেছনের মাংসপেশির চোটে ভুগছেন। তবে শেষ পর্যন্ত শঙ্কা কাটিয়ে দলের সঙ্গে পুর্ণ অনুশীলন করেই খেলেছিলেন প্রীতি ম্যাচ। তবে সৌদি আরবের বিপক্ষে ম্যাচের আগে আবারও সেই ইনজুরির শঙ্কা জাগে। ওই সময় একক অনুশীলন করেন মেসি।

আর সৌদি আরবের বিপক্ষে অঘটনের হারের ম্যাচের পুরোটা সময় খেলেছিলেন মেসি। ওই হারে বিশ্বকাপের পরের রাউন্ডে মেসিদের যাওয়ার সমীকরণটা কিছুটা কঠিন হয়ে পড়েছে। এবার মেক্সিকোর বিপক্ষে অনেকটা বাঁচা মরার ম্যাচ। আর এই ম্যাচের আগে শুক্রবার (২৫ নভেম্বর) দলের সঙ্গে অনুশীলন করেননি মেসি। করেছেন একক অনুশীলন।

স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, বাঁ পায়ের পুরনো সেই চোটের জন্য দলের সঙ্গে অনুশীলন করেননি মেসি। তিনি আলাদা অনুশীলন করেছেন।

বিজ্ঞাপন

তবে মার্কার এমন দাবি নাকোচ করে দিয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগে স্কালোনি জানিয়েছেন, মেসি পুরোপুরি ঠিক আছেন।

স্কালোনি বলেন, ‘মেসি ভালোভাবেই অনুশীলন করেছে। সে দারুণ অনুভব করছে। সে অতীতের যেকোনো সময়ের চেয়ে দারুণ আছে। আমাদের সকলকে দরকার। মেসিকে তার সতীর্থদের দরকার। মেসির শারীরিক অবস্থা এবং মানষিক অবস্থা নিয়ে কোনো সন্দেহ নেই। এখানে প্রশ্নের কোনো অবকাশ নেই।’

তিনি আরও বলেন, ‘আমরা জানি আগামীকালের ম্যাচটি ভিন্ন একটি ম্যাচ। কঠিক একটি ম্যাচ আমাদের জন্য অপেক্ষা করছে। তবে আমরা আমাদের সবটুকু মাঠে উজাড় করে দিতে প্রস্তুত। আর মেসিও তাই।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন