বিজ্ঞাপন

বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র পলাশ

December 16, 2022 | 5:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিয়ে করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। কনে নাফিসা রুম্মান মেহনাজ। জানা গেছে, গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছন্দ করতেন। পলাশের দূর সম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা। পরিচয়ের মাস তিনেক পর পলাশ-নাফিসার সখ্য বাড়তে থাকে। সম্প্রতি পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন পলাশ।

বিজ্ঞাপন

বিয়ের প্রসঙ্গে গণমাধ্যমে পলাশ বলেন, ‘আমি বাবা-মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন পরস্পরের অপরিহার্য হয়ে একসঙ্গে থাকতে পারি।’ ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না। আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে বলেও জানালেন পলাশ।

গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ

গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ

জনপ্রিয় সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্রে অভিনয় করে তারকাখ্যাতি পান জিয়াউল হক পলাশ। এর আগে পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। এদিকে নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন নাফিসা রুম্মান মেহনাজ। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন