বিজ্ঞাপন

হুট করে মুক্তি সালমান শাহ্‌কে নিয়ে নির্মিত ওয়েব সিরিজ

March 3, 2023 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

পরিবারের আপত্তি, উকিল নোটিশ সবকিছুকে উপেক্ষা করে সালমান শাহ্‌র মৃত্যু রহস্যকে ঘিরে বানানো ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজটি মুক্তি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) রাতে হুট করে হইচই অ্যাপে সিরিজটি মুক্তি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

নির্মাতা তানিম রহমান অংশু অস্বীকার করলেও সিরিজটিতে সালমান শাহের আদলে দেখা গেছে ইয়াশ রোহানকে, স্ত্রীর (সামিরা) মতো দেখা গেছে তমা মির্জাকে, নায়কের মা নীলা চৌধুরীর মতো লেগেছে তানিয়া আহমেদকে, রাজনীতিক হুসেইন মোহাম্মদ এরশাদের গেটআপে তৌকীর আহমেদ, প্রযোজক আজিজ মোহাম্মদ ভাইয়ের অবয়বে তারিক আনাম খানকে।

সিরিজটির কাহিনির লগলাইন এরকম, বাংলাদেশের একজন সুপারস্টার নায়ক। যিনি স্টাইলিশ আইকন। রঙিন দুনিয়ায় যখন তার জনপ্রিয়তা তুঙ্গে, তখন তার হঠাৎ মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। এতে সুপারস্টারের স্টারডম যেন এক নিমিষেই আকাশ থেকে মাটি পড়ে যায়! দেশের আনাচে-কানাচেতে যার লক্ষ লক্ষ ভক্ত, সেই সুপারস্টার এত তারকাখ্যাতির মধ্যেও কেন আত্মহত্যা করলেন? সত্যিই কি আত্মহত্যা নাকি অন্যকিছু? অজানা রহস্যে মোড়ানো এই কেসের জট খুলবেন এসপি গোলাম মামুন ওরফে অভিনেতা অপূর্ব!

পরিচালক অংশু কিংবা হইচই সরাসরি স্বীকার না করলেও লগলাইন শুনেই বোঝা যায় এটি সালমান শাহের মৃত্যু নিয়ে নির্মিত হয়েছে। তাছাড়া সিরিজটির নামও সালমান শাহের সবশেষ ছবির নামে। অংশু অবশ্য বলছেন, জিনিসটা দেখতে হয়তো একইরকম লাগবে কিন্তু এটি একটি ফিকশন। তার (সালমান শাহ) সাথে হয়তো কিছুটা মিলে যাবে কিন্তু এটি তার ঘটনা নয়।

বিজ্ঞাপন

অংশু বলেন, ‘বুকের মধ্যে আগুন’ দেখার পর কেউ মিল খুঁজে পেলে যে যার মতো করে ব্যাখ্যা করবে। সেটাই আনন্দদায়ক হবে। আমি এবং নির্মাণ সংশ্লিষ্টদের জায়গা থেকে বলবো, এই গল্প থেকে যদি কেউ অন্য ঘটনার মিল খুঁজে পায়, এটা একান্তই তার ভাবনা।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন