বিজ্ঞাপন

জোভান-পূজার ‘পরি’

March 8, 2023 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

পাচারকারীদের খপ্পড়ে পড়ে থাইল্যান্ডে আটকে আছে এক বাংলাদেশী মেয়ে। ফিরে আসতে চায় দেশে। কিন্তু চাইলেই কি ফেরা যায়? ক্রমেই তার জীবন ডুবতে থাকে অন্ধকারে। ঠিক তখনই আলোর চিহ্ন নিয়ে আসে এক সেলিব্রেটি অভিনেতা। কিন্তু পর্দার এই নামী অভিনেতা কি সত্যিই হতে পারবে বাস্তব জীবনের নায়ক?

বিজ্ঞাপন

মাহমুদুর রহমান হিমির নির্মিত ওয়েবফিল্মটিতে জোভান-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়া সহ আরও অনেকে। চিত্রনাট্য করেছেন রায়হান খান।

বুধবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবসে দীপ্ত প্লেতে আসছে ওয়েবফিল্ম ‘পরি’! পরিচালক হিমি জানিয়েছেন, ‘ওয়েবফিল্মটি তৈরী হয়েছে বাংলাদেশে ঘটে যাওয়া এক সত্য ঘটনার ছায়া অবলম্বনে। পূজা চেরি ও জোভানকে নতুন রসায়নে দেখা যাবে এই ফিল্মটিতে। পূজা চেরিকে নিয়ে প্রথম ওয়েবফিল্মের কাজ পূজা খুবই ভালো করছে। আর জোভানতো সবসময়ই ভালো কাজ করে করে‘‌। হিউম্যান ট্রাফিকিং নিয়ে এর গল্প হলেও এখানে ড্রামা, রোমান্স, থ্রিল সবকিছুই থাকবে বলে জানিয়েছেন অভিনেতা জোভান। এখানে তাঁকে দেখা যাবে দেশীয় শোবিজের একজন বড় তারকা অর্থাৎ সুপারস্টার চরিত্রে। নাম চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন