বিজ্ঞাপন

আগুন নেভাতে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

April 10, 2023 | 9:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: আগুন নেভাতে গিয়ে ছাদ থেকে পড়ে নূর আলম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তবে স্বজন ও স্থানীয়দের অভিযোগ তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। সোমবার (১০ এপ্রিল) বেলা ৩টার দিকে রংপুর শহরের খামার মোড়ে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আগুনে নিহত নূর আলম (১৮) স্থানীয় বাদল মিয়ার ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান।

এদিকে, আগুনে নিহতের ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা তৈরি হলে স্থানীয়দের সঙ্গে পুলিশের হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এতে দুই পুলিশসদস্যসহ বেশ কয়েকজন এলাকাবাসী আহত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ৩টার দিকে নগরীর খামার মোড়ের তাবলিগ মসজিদের পাশে ফকির চান নামের এক ব্যক্তির টিনশেড বাড়িতে আগুন লাগে। তখন এলাকাবাসী পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এ সময় নূর আলম নামের এক যুবক ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তবে এলাকাবাসীর অভিযোগ, বাড়ির মালিক মাজেদ মিয়া ধাক্কা দেওয়ায় ছাদ থেকে পড়ে যায় নূর আলম।

এদিকে, ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ইতোমধ্যে নূর আলমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী মাজেদ মিয়ার বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এ সময় পুলিশ তাদের থামাতে গেলে সংঘর্ষ বাধে। এতে দুই পুলিশ সদস্যসহ পাঁচ জন আহত হন।

ওসি মাহফুজার রহমান বলেন, ‘আগুন নেভাতে একসঙ্গে অনেকেই একটি বাড়ির ছাদে উঠেছিল। সেখান থেকে নূর আলম নামের এক যুবক পড়ে গিয়ে মারা গেছেন। তবে কীভাবে ছাদ থেকে পড়েছে বা কেউ তাকে ধাক্কা দিয়েছে কি না, তা তদন্ত করা হচ্ছে।’ বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন