বিজ্ঞাপন

টঙ্গীতে বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে আহত ৩

April 15, 2023 | 9:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার টঙ্গীতে দোকানের উপর বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে পড়ে শিশুসহ তিন জন আহত হয়েছেন। শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকামুখী মন্নুগেট এলাকার সিডিএল ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহতরা হলেন, জামান, দেলোয়ার ও শিশু দীন মোহাম্মদ। আহতদের উদ্ধার করে শহীদ আহসানউল্লাহ মাস্টার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় গাজীপুর থেকে ঢাকাগামী লেনের মন্নুগেট এলাকায় বিআরটি প্রকল্পের ভারি মালামাল একটি ক্রেন দিয়ে উপরে তোলা হচ্ছিল। এ সময় হঠাৎ ক্রেন উল্টে রাস্তার পাশে থাকা দোকানের ওপর পড়ে যায়। এতে তিন জন আহত হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ঢাকামুখী যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঢাকামুখী গাড়িগুলো টঙ্গীর কামাড়পাড়া রোড হয়ে আব্দুল্লাহপুর দিয়ে ঢাকা প্রবেশ করানো হয়। এতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকামুখী তীব্র যানজটের সৃষ্টি হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত রাস্তা কিছুটা স্বাভাবিক হয়েছে।

বিআরটি প্রকল্পের প্রকল্প পরিচালক মহিরুল ইসলামকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ ট্রাফিক বিভাগের পরিদর্শক মোমিন আলী বলেন, ‘যান চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক পুলিশ কাজ করছে। গাজীপুর থেকে ঢাকামুখী সড়কটির যে অংশে ক্রেন রয়েছে তার পাশ দিয়ে ঘুড়ে যাচ্ছে যানবাহন। দ্রুতই উদ্ধার কাজ শেষ হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন