বিজ্ঞাপন

মে থেকে ক্যামেরার সামনে শাকিব

April 27, 2023 | 3:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এবারের ঈদে শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’। ছবিটি ব্যবসার দিক থেকে ঈদে এক নম্বরে রয়েছে। এর মধ্যে জানা গেল তার আগামী ঈদের ছবির নাম— ‘প্রিয়তমা’। পরিচালক হিমেল আশরাফ জানালেন শাকিব খান এ ছবির শুটিং করবেন ৮ মে থেকে।

বিজ্ঞাপন

সারাবাংলাকে হিমেল আশরাফ বলেন, এ ছবিতে তিনটি লুকে দেখা যাবে শাকিবকে। একটা মধ্যবিত্ত পরিবারে নানা ধরণের সংকট থাকে। সেসব সংকটের গল্প বলবো আমরা।

এ ছবিতে তো আরও ৬/৭ বছর আগে হওয়ার কথা ছিলো? হিমেল বলেন, নানা কারণেই ছবিটি আমরা এতদিন করতে পারেনি। তবে শাকিব খান ৮ মে থেকে শুটিং ঢুকলেও আমরা কিন্তু গেল ১৩ এপ্রিল থেকে কাজ শুরু করে দিয়েছি।

শাকিব খানের বিপরীতে এ ছবিতে কলকাতার সিরিয়ালের একজন জনপ্রিয় নায়িকার দেখা মিলবে। যার নাম ভিসা প্রসেসিং হওয়ার আগে উচ্চারণ করতে চান না হিমেল।

বিজ্ঞাপন

ভোর ছয়টা থেকে টানা শুটিং চলবে রাত পর্যন্ত। যার কারণে ২৮মের মধ্যে তারা শুটিং শেষ করতে পারবেন বলে আশা করছেন। এরপর তো মাত্র এক মাস সময় পাওয়া যাবে। কীভাবে এত দ্রুত ছবি মুক্তি দিবেন? ‘আমাদের ছবিতে ওইরকম কোনো ভিএফক্স বা সিজির কাজ নেই। আর পোস্টের জন্য খুব বেশি আহামরি কাজ করতে হবে না। ফলে আমরা ছবি পুরোপুরি শেষ করতে বেশি সময় লাগবে না। তাছাড়া ছবির ফাইট দৃশ্যগুলো আমরা আগেই শুটিং করে ফেলবো’, — বলেন হিমেল আশরাফ।

ছবিতে চারটি গান থাকবে। দেশ বিদেশের ভালো শিল্পীরা গানগুলো করবেন বলে জানালেন পরিচালক। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছে ভার্সেটাইল মিডিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন