বিজ্ঞাপন

ফয়’সলেকে ৭০০ শিশুকে নিয়ে চিত্রাঙ্কন-আনন্দ আয়োজন

May 27, 2023 | 7:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নতুন প্রজন্মের শৈল্পিক মননের বিকাশ ও অনুপ্রেরণা জোগাতে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড এবং ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পোলার আইসক্রিম) দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি চিত্রাঙ্কন প্রতিযোগিতা’।

বিজ্ঞাপন

শনিবার (২৭ এপ্রিল) সকালে নগরীর অন্যতম বিনোদন কেন্দ্র ‘কনকর্ড ফয়’সলেকে’ এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

চট্টগ্রামের ২৫ বিদ্যালয় ও একটি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু বিদ্যালয় থেকে দুই গ্রুপে ভাগ হয়ে প্রায় ৭০০ জন শিশু এই প্রতিযোগিতায় অংশ নেয়। দিনব্যাপী এই আয়োজনে সব অংশগ্রহণকারীসহ একজন অভিভাবকের জন্য ছিল ফয়’সলেক অ্যামিউজমেন্ট কমপ্লেক্সে ফ্রি প্রবেশ, রাইড, খাবার, আইসক্রিম ও সনদপত্র।

প্রতিটি গ্রুপ থেকে ১০ জন প্রতিযোগীকে চূড়ান্তভাবে বাছাই করা হয় এবং বিজয়ীদের পদক (স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ), ক্রেস্ট, সনদপত্র এবং বই দিয়ে পুরস্কৃত করা হয়।

বিজ্ঞাপন

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্থাৎ স্বর্ণ পদক অর্জন করে গ্রুপ ‘ক’ থেকে স্বস্তিকা হালদার, গ্রুপ ‘খ’থেকে সায়াহ্ন রুদ্র। দ্বিতীয় স্থান অর্থাৎ রৌপ্য পদক অর্জন করে গ্রুপ ‘ক’ থেকে পার্থিব দাস, গ্রুপ ‘খ’ থেকে আনিকা তাসনিম এবং তৃতীয় স্থান অর্থাৎ ব্রোঞ্জ পদক অর্জন করে গ্রুপ ‘ক’ থেকে আনিশা বুশরা ও গ্রুপ ‘খ’ থেকে প্রাঞ্জল দাস।

এছাড়াও বিশেষ চাহিদার শিশু হিসেবে জাররার আনাম ও সালসাবিল বিনতে মুনিম পুরস্কৃত হয়। অংশগ্রহনকারী সব প্রতিযোগীকে সার্টিফিকেট দেওয়া হয়।

প্রতিযোগীতায় বিচারক হিসেবে শিল্পী কে এম এ কাইয়ুম, সৌমেন দাশ, নাসিমা আক্তার, প্রণব মিত্র চৌধুরী ও উত্তম বড়ুয়া উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন