বিজ্ঞাপন

স্বামীকে কুপিয়ে হত্যা: স্ত্রী বানু বেগমের দোষ স্বীকার

June 23, 2023 | 5:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মোহাম্মদপুরে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় স্ত্রী মোছাম্মৎ বানু বেগম আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ জুন) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার সাব-ইন্সপেক্টর মতিউর রহমান বানু বেগমকে আদালতে হাজির করেন। এসময় বানু বেগম স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

গত ২২ জুন রাজধানীর মোহাম্মদপুরে স্বামী রিকশাচালক শামীম মিয়াকে কুপিয়ে হত্যার পর জাতীয় হেল্পলাইন ৯৯৯-এ ফোন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন বানু বেগম। তিনি তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে খুন করেছেন বলে জানান। এখন তিনি আত্মসমর্পণ করতে চান। এ অবস্থায় কলার দ্রুত পুলিশ টিম পাঠানোর অনুরোধ করেন।

বিজ্ঞাপন

৯৯৯ কলটেকার কনস্টেবল তানভীর কলটি রিসিভ করেন। তানভীর তাৎক্ষণিকভাবে মোহাম্মদপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানান।

বানু নিহত শামীম মিয়ার দ্বিতীয় স্ত্রী। দাম্পত্য কলহ ও যৌতুকের জন্য তার স্বামী তাকে প্রায়ই মারধর করতেন। এ কারণে তাকে হত‌্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন