বিজ্ঞাপন

অধিনায়কত্ব প্রশ্নে যা বললেন লিটন

August 10, 2023 | 3:11 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

কে হচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের পরবর্তী অধিনায়ক? এই প্রশ্নে আপাতত তিনটি নাম নিয়ে আলোচনা হচ্ছে- সাকিব আল হাসান, লিটন দাস ও মেহেদি হাসান মিরাজ। এই তিনজনের মধ্যে আজ গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন লিটন দাস। অধিনায়কত্ব প্রশ্নে তেমন কিছু বলতে চাইলেন না লিটন। বলেছেন, অপেক্ষা করুণ বোর্ডের পক্ষ থেকেই আসবে ঘোষণা।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার (১০ আগস্ট)  রাজধানীর একটি হোটেলে একটি ফিন্যান্স সার্ভিস প্রতিষ্ঠানের অনুষ্ঠানে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন লিটন।

কে পাচ্ছেন অধিনায়কত্ব এমন প্রশ্নে লিটন বলেন, ‘এটা সম্পূর্ণ ক্রিকেট বোর্ডের বিষয়। আপনারা হয়তো ২-১ দিনের ভেতরেই খবরটা পেয়ে যাবেন। আমি বলার চেয়ে এই জিনিসটা বোর্ড থেকে পেলে খুব ভালো হবে। আমার বলা উচিত হবে না কোনো ভাবেই। যেহেতু আমি বোর্ডের কর্মীর মতো, পারিশ্রমিক পাই, উপার্জন করি। এই জিনিসগুলোর জন্য একটু অপেক্ষা করেন। ২-১ দিন অপেক্ষা করলেই পেয়ে যাবেন।’

তবে দায়িত্ব পেলে যে তিনি নিবেন এবং সর্বোচ্চটা ঢেলে দেওয়ার চেষ্টা করবেন সেটাও জানিয়ে রাখলেন লিটন। বলেছেন, ‘যেহেতু অনেক দিন ধরে খেলছি, দল আমার কাছে অনেক ভালো কিছু চায়। আমিও চাইব দেশকে ভালো কিছু দিতে। আমি শতভাগ দেওয়ার চেষ্টা করব যেটা সব সময় করে এসেছি।’

বিজ্ঞাপন

বর্তমান ওয়ানডে দলের সহ-অধিনায়ক লিটন দাস। এর আগের অধিনায়ক তামিম ইকবালের অনুপস্থিতিতে এখন পর্যন্ত বাংলাদেশকে ৫টি ওয়ানডেতে নেতৃত্ব দিয়েছেন তিনি। তার নেতৃত্বেই ভারতের বিপক্ষে দেশের মাটিতে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ।

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন