বিজ্ঞাপন

ঢাবির কলাভবনের সামনে ‘মারধরের শিকার’ ব্যক্তির মৃত্যু

August 13, 2023 | 4:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কলাভবনের সামনে মারধরের শিকার হয়ে বসন্ত কুমার দাস (৫২) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তিনি বন বিভাগের অফিস সহকারী ছিলেন।

বিজ্ঞাপন

রোববার (১৩ আগস্ট) সকাল ৯টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বসন্ত কুমার দাসের ছোট ভাই হেমন্ত দাস অভিযোগ করেন, তাদের দুঃসম্পর্কের ফুফাতো বোন মিনা দাসের সঙ্গে তার ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিল। গত রাত সাড়ে ১০টার দিকে কলাভবনের সামনে মিনা দাস ফোনে তার ভাইকে কলাভবনের সামনে ডেকে নেন। এ সময় মিনার স্বামী শান্তি মণ্ডলও সেখানে উপস্থিত হন। একপর্যায়ে তার বড় ভাই বসন্ত কুমার দাসকে মারধর করা হয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। বিষয়টি পারিবারিক বলে পুলিশের উপস্থিতিতে সমঝোতা করা হয়। এরপর বসন্ত কুমার দাস গুলবাগে তার বাসায় ফিরে যান।

বিজ্ঞাপন

হেমন্ত দাস জানান, রাত ১টার দিকে তার বড় ভাই আরও অসুস্থ হয়ে পড়েন। তখন দ্রুত খিদমা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ঢাকা মেডিকেলকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সেলিম শাহরিয়ার জীবন স্ট্যালিন বলেন, ‘মারধরে এক ব্যক্তি মারা গেছেন এমন অভিযোগ পেয়েছি। বিস্তারিত জানতে পুলিশ কাজ করছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন