বিজ্ঞাপন

প্রকৌশলীকে মারধর, চবি ছাত্রলীগ নেতার কক্ষ সিলগালা

September 4, 2023 | 11:12 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু মুন্সির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী ও প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে মারধর করে বলে অভিযোগ উঠেছে। আর এর পরিপ্রেক্ষিতে তার আবাসিক হলের কক্ষটি সিলগালা করে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিজ্ঞাপন

সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রাজুর কক্ষটি সিলগালা করে দেওয়া হয় বলে জানান প্রক্টর ড. নূরুল আজিম সিকদার।

রাজু মুন্সি শাহজালাল হলের ৪৩৫ নম্বর কক্ষে থাকেন। এর আগে তিনি ২১৮ নম্বর কক্ষে থাকতেন। তিনি অ্যাকাউন্টিং বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। রাজু মুন্সি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের অনুসারী। ইকবাল হোসেন আবার সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী।

কক্ষে তালা দেওয়ার বিষয়ে প্রক্টর ড.নূরুল আজিম সিকদার সারাবাংলাকে বলেন, ‘যেহেতু রাজু মুন্সির বিরুদ্ধে মামলা আছে, সেজন্য পুলিশসহ আমরা তাকে খুঁজতে গিয়েছিলাম। তাকে না পেয়ে কক্ষটিকে সিলগালা করে দেওয়া হয়েছে। যে সম্ভাব্য জায়গাগুলোতে সে থাকতো সেখানে পুলিশ অভিযান চালাচ্ছে। তাকে পাওয়া মাত্রই গ্রেফতার করা হবে।’

বিজ্ঞাপন

এর আগে, ২৯ আগস্ট রাতে মামলা রাজু মুন্সির বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুর রাজ্জাক। গত ২৭ আগস্ট প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) সৈয়দ জাহাঙ্গীর ফজলকে লাঞ্ছিত ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা শেখ আবদুর রাজ্জাককে রাজু মুন্সি নামে ওই নেতা মারধর করেন বলে অভিযোগ পাওয়া যায়। ওই ঘটনার প্রতিবাদে প্রকৌশল অধিদফতর ক্যাম্পাসের পানি, গ্যাস ও বিদ্যুতের লাইন চার ঘণ্টা বিচ্ছিন্ন করে রাখে এবং ছাত্রলীগ নেতাকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে প্রশাসনিক ভবনে বিক্ষোভ করে।

সারাবাংলা/এমএ/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন